রাজিধানীতে জামায়াত-পুলিশ সংঘর্ষ(ভিডিও)

রাজধানীর কারওয়ান বাজারে পুলিশের গুলিতে এক শিবিরকর্মী নিহত হয়েছে বলে অসমর্থিত সূত্রে জানা গেছে। পুলিশ ভ্যানে করে তার লাশ নিয়ে যাওয়া হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। তবে রাত পৌনে দশটা পর্যন্ত এ তথ্যের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি। সোমবার কারওয়ান বাজার এলাকায় বিক্ষোভ মিছিল বের করলে এতে গুলিবর্ষণ করে পুলিশ। সোমবার সন্ধ্যায় ছাত্রশিবির দাবি করে, কার্রওয়ান বাজারে পুলিশের গুলিতে তাদের একজন কর্মী নিহত হয়েছে। নিহতের নাম ইয়াকুব আলী। শিবিরের দাবি পুলিশের গুলিতে সংগঠনটির ১৫ জন কর্মী গুলিবিদ্ধ হয়। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

তবে পুলিশ সূত্র, কারো নিহত হওয়ার তথ্য নিশ্চিত করতে পারেনি।


এদিকে ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা আরটিএনএনকে জানিয়েছিলেন, পুলিশের গুলিতে জামায়াত-শিবির কর্মীদের পাশাপাশি পথচারীরাও আহত হয়েছেন। এদের মধ্যে দুই পথচারীকে গুলিবিদ্ধ হয়ে রাস্তায় পড়ে থাকতে দেখা যায় বলে প্রত্যক্ষদর্শী জানায়। এই দুই পথচারীর কোনো পরিচয় পাওয়া যায়নি।

রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার উদ্দেশে সরকারের পৃষ্ঠপোষকতা, দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদ এবং ট্রাইব্যুনাল ভেঙে দেয়া, সরকারের জুলুম নির্যাতন বন্ধ ও নেতাদের মুক্তি দাবিতে আজ জামায়াতে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি ছিল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।