রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeবাংলাদেশরাজধানীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১

রাজধানীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১

রাজধানীর পুরানা পল্টনে ইউবিএল ক্রসিংয়ে মন্ত্রণালয়ের একটি বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছে। শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ৭টায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম লিয়াকত হোসেন (৪৫)। তিনি বরিশাল সদর খাদ্য বিভাগে ফুড ইন্সপেক্টর হিসেবে কর্মরত। তার পিতার নাম আব্দুল ‍আজিজ খান। বাড়ি বরগুনা। এ ঘটনায় আহত হয়েছেন সঙ্গে থাকা বন্ধু গোলাম কিবরিয়া টিপু।

মৃত ব্যক্তির ভাতিজা মো. শাহীন  জানান, বেশ কিছুদিন আগে লিয়াকত হোসেনের স্ত্রী শাম্মী আক্তার রাজধানীর বাড্ডায় তার নিকটতম আত্মীয়ের বাসায় বেড়াতে আসেন। লিয়াকত হোসেন ও তার বন্ধু বরিশাল থেকে সকালে ঢাকার সদরঘাটে নামেন । সদরঘাট থেকে সিএনজি অটোরিকশা যোগে স্ত্রীকে নিতে বাড্ডা যাওয়ার সময় ইউবিএল ক্রসিংয়ের পুলিশ বক্সের কাছাকাছি স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মন্ত্রণালয়ের একটি গাড়ি ধাক্কা দিলে সিএনজি অটোরিকশাটি উল্টে যায়। পরে গাড়িটি পালিয়ে যায়। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার সকাল ৮টায় লিয়াকত হোসেনকে মৃত ঘোষণা করেন। টিপু গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments