কক্সবাজারে ২৬ লাখ টাকার নিষিদ্ধপণ্যসহ পাচারকারী আটক

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ বিজিবি গাড়ী তল্লাসী করে ২৬ লাখ টাকার নিষিদ্ধপণ্যসহ পাচারকারী আটক করেছে। বুধবার রাতে এ অভিযান পরিচালিত হয়।
জানা গেছে, ৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির হাবিল মোঃ শফিকুল হকের নেত্বেতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মেট্রো ন ১৬-৫৮৮৭ মিনি ট্রাকে তল্লাসি করে ৫ হাজার ৯৩৭ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ সময় তারা ৫টি ফেন্সিডিল বোতল ও ৬টি মোবাইলসেটও জব্দ করে। এ কাজে ব্যবহৃত মিনি ট্রাক ও কুমিল্লা-ফটিকছড়ির ৩ পাচারকারীকে আটক করে ক্যাম্পে নিয়ে যাওয়া হয় বলে সুত্র জানায়। আটককৃতরা কুমিল্লা, চৌদ্দগ্রাম থানার লপিুর গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে শফিউল আলম ড্রাইভার(৩৭), চানপুর খেজুরিয়া কুটবা গ্রামের মোহাম্মদের ছেলে মোঃ হোসেন (২০) ও চট্রগ্রাম ফটিকছড়ি নারায়ন হাটের সাধন মল্লিকের ছেলে জুয়েল মল্লিক (২৩) বলে জানা যায়।
১৭ বিজিবির হাবিলদার শফিকুল হক জানান, ড্রাইভারসহ ৩ জন পাচারকারী রাত দেড়টার সময় ইয়াবা ট্যাবলেটগুলো নিয়ে কুমিল্লার উদ্যেশ্যে যাওয়ার খবরে গোপন সংবাদের ভিত্তিতে দমদমিয়া চেকপোষ্টে গাড়ী তল্লাসী চালিয়ে ইয়াবা ২৫ লাখ ৩১হাজার ২৭৪ টাকার নিষিদ্ধপণ্যসহ ৩ পাচারকারীকে আটক করা হয়েছে। এদের ব্যাপারে সংশ্লিষ্ট ধারায় মামলার প্রক্রিয়া চলছে।

শাহনেওয়াজ জিল্লু

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।