রবিবার, ডিসেম্বর 5, 2021
রবিবার, ডিসেম্বর 5, 2021
রবিবার, ডিসেম্বর 5, 2021
spot_img
Homeজেলাকুমিল্লার লাকসামে স্কুল ছাত্র হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে স্বারকলিপি প্রদান

কুমিল্লার লাকসামে স্কুল ছাত্র হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে স্বারকলিপি প্রদান

কুমিল্লার লাকসামে স্কুলছাত্র শাহরিয়ার হোসেন সুহৃদ হত্যাকারীদে গ্রেপ্তারের দাবীতে বিভিন্ন স্কুলে ছাত্র-ছাত্রী, শিক্ষকসহ হাজারো এলাকাবাসী মানব বন্ধন, বিক্ষোভ সমাবেশ ও স্বারকলিপি প্রদান করেছে। গতকাল বুধবার কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসাম বাইপাস সড়কে প্রায় ঘন্টাব্যাপী এ মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে লাকসাম বাজারে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্বারকলিপি প্রদান করে। দুপুরে শিার্থী ও স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্বারকলিপি প্রদান শেষে উপজেলা চত্ত্বরে সংক্ষিপ্ত সমাবেশে থানা ও প্রশাসন কে ২দিনের মধ্যে আসামিদের গ্রেপ্তার করা না হলে সংবাদ সম্মেলনের মাধ্যমে লাগাতার কর্মসূচী ঘোষণা করা হবে বলে জানান।
এ সময় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী মজুমদার,আহসান উল্লাহ, উত্তরদা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শাহদাত হোসেন বিএসসি, আবদুল খালেক, প্রফেসর মুনিরুজ্জামান, আবু বকর, মোতাহের হোসেন, হুমায়ুন কবির, সাংবাদিক নুর উদ্দিন জালাল আজাদ, জহিরুল হক, মহিন উদ্দিন, জালাল আহমদ, হেলাল উদ্দিন ও নিহত সুহৃদের চাচা এডভোকেট জাকির হোসেন প্রমুখ।
উল্লেখ্য, গত সোমবার রাতে লাকসাম পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক মরহুম মোঃ শাহ আলমের একমাত্র ছেলে ৭ম শ্রেণীর ছাত্র শাহরিয়ার হোসেন সুহৃদের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করে পুলিশ। এ নিয়ে ওই স্কুল ছাত্রের চাচা এডভোকেট জাকির হোসেন তার মা স্কুল শিকিা নার্গিস সুলতানার পরকীয়া প্রেমের কারনে হত্যার অভিযোগ এনে কুমিল্লা আদালতে মামলা করেন।
চলমান আন্দোলনের অংশ হিসাবে গত মঙ্গলবার একই দাবীতে মানবন্ধন, সড়ক অবরোধ ও বিক্ষোভ সমবেশ করে স্থানিয় ছাত্রজনতা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments