চান্দিনায় সড়ক দূর্ঘটনায় নিহত ৩, আহত ১৫

শনিবার সকাল পৌনে ১০টার দিকে চান্দিনা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন।   প্রত্যক্ষদর্শী আব্দুস সামাদ  জানান, হোমনা থেকে কুমিল্লাগামী কুমিল্লা গৌরিপুর হোমনা মিনিবাস মালিক সমিতির একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে চান্দিনা বাসস্ট্যান্ডের কাছের একটি সিএনজি স্ট্যান্ড ও মহাসড়কের পাশের দোকানে উঠে যায়। এতে পাঁচটি দোকান ও একটি সিএনজি অটোরিকশা দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।
এদুর্ঘটনায় আহতরা হলেন, চান্দিনার রূপনগর এলাকার ইব্রাহীম (৩০), বুড়িচং উপজেলার ভারেল্লা এলাকার রুহুল আমিন (৩২), আব্দুর রহমান (২৮), আল আমিন (২৫), কুমিল্লার ফৌজদারী এলাকার জুম্মান (২৮), কুমিল্লার সদর থানা চর্তা এলাকার ছফুরা বেগম (৬০), দেবিদ্বারের সুরপুর এলাকার জোবেদা খাতুন (৪৫), নবিয়াবাদ গ্রামের আব্দুর রহিম, বাগুর এলাকার হোসেন, চান্দিনার রারিরচর গ্রামের খোরশেদ আলম (২৫), বরুড়া উপজেলার খোসবাস এলাকার আয়েত আলী (৪৫), হোমনা উপজেলার ইলিয়াস হোসেন (২৪), সুফিয়া বেগম (৩০), আব্দুল মতিন (৪২) ও দাউদকান্দির ইলিয়টগঞ্জ এলাকার আবু কালাম।

আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মো. আহাম্মদ কবির জানান, আহতদের মধ্যে রুহুল আমিন ও জুম্মানকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মারুফ দুর্ঘটনায় বিষয়টি নিশ্চিত করে  জানান, চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একজনের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নেওয়া হয়েছে।

বাসটি আটক করা হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।