নেত্রকোনায় পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

নেত্রকোনার পূর্বধলায় পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ২ জন সড়ক দুর্ঘটনায় ও একজন পানিতে ডুবে মারা গেছে। সড়ক দুর্ঘটনায় নিহতরা হলো- স্মৃতি রানী (৪)ও আবু সিদ্দিক(৪৫)।  রোববার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্মৃতি উপজেলার আগিয়া ইউনিয়নের বোধি গ্রামের নেপাল দাসের মেয়ে ও আবু সিদ্দিক নেত্রকোনা প্যারা মেডিকেল কলেজের চিকিৎসক সহকারী। তার বাড়ি কেন্দুয়া উপজেলার ফতেপুর গ্রামে।   পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন  জানান, মন্দির ভিত্তিক পাঠশালায় যাওয়ার পথে সকালে পূর্বধলা কাপাসিয়া সড়কের কালিবাড়ি সংলগ্ন টমটমের চাপায় পড়ে শিশু স্মৃতি নিহত হয়।

অপরদিকে সকাল ১১টার দিকে নেত্রকোনার হোগলা সড়কের জটিয়াবর এলাকায় দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আবু সিদ্দিক ঘটনাস্থলেই প্রাণ হারান। অপর দুই  সহযাত্রী আবির হোসেন (১৮) ও বজলু মিয়া আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে, একই উপজেলায় পানিতে ডুবে তোফাজ্জল হোসেন নামে দুই বছরের শিশু পানিতে ডুবে মারা যায়। তোফাজ্জল উপজেলা সদরের শাহীন মিয়ার ছেলে।

রোববার দুপুরে পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান পূর্বধলা থানার ওসি মোশাররফ হোসেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।