তিতাসে র‍্যাব-পুলিশের উপস্থিতিতে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩৫

সোমবার দুপুরে কুমিল্লার তিতাস উপজেলার শাহপুর গ্রামে দুটি বিবদমান দলের মধ্যে র‍্যাব ও পুলিশের উপস্থিতিতে গুলির ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৩৫জন আহত হয়। আহতদেরকে দাউদকান্দির গৌরীপুর হাসপাতালে ও ঢাকায় প্রেরণ করা হয়। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহপুর গ্রামে উপজেলা বিএনপি নেতা ফারুক চেয়ারম্যান গ্রুপ ও আওয়ামীলীগ নেতা শাহ আলম শান্তি গ্রুপের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। উভয় গ্রুপের মধ্যে গতকাল রবিবারও সংঘর্ষ ভাংচুর, লুট-পাট অগ্নি সংযোগ ঘটনা ঘটে।

সোমবারে র‍্যাব-১১ একটি দল শাহপুর গ্রামে গেলে তাদের উপস্থিতিতেই উভয় গোলাগুলি শুরু করে। তখন সাদা পোষাকে আসা র‍্যাব-১১ সদস্যরা তাদেরকে পরিচয় দিলে গোলাগুলি আরও বেড়ে যায়। পরে থানা পুলিশ আসলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ পর্যন্ত কাউকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।

আশংকাজনক অবস্থায় গুলিবদ্ধি ফয়সল (২২), বিল্লাল(২০) ও মনি হোসেন (২৮) কে ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহতদেরকে স্থানীয় হাসপাতালে প্রেরণ ভর্তি করা হয়েছে।

তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন বলেন, দুটি গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়। এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।