দিনাজপুরে সড়ক দূর্ঘটনায় আহত ২৫

দিনাজপুর সদর উপজেলার রাজাপুকুর এলাকায় সোমবার সকালে সড়ক দুর্ঘটনায় অন্তত ২৫ বাসযাত্রী আহত হয়েছেন। এঘটনার পর বিক্ষুব্ধ জনতা দিনাজপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করে রেখেছে। দুপুর দেড়টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত অবরোধ চলছিল। আহতদের মধ্যে-রুমা (২৫), খরিয়ম (২৫), খুরশিদা (২৫), সারোয়ার (৪০), সদি (৪০), মাকফেরাতুন (৪০), শামসিয়া (১৮), আব্দুল সালাম (৬৫), হাসিনা বানু (৫৫), আলেয়া (৩৫), হাকিম (৫০) ও আনোয়ারাকে (৩৫) দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায়, সকাল ৯টার দিকে গোবিন্দগঞ্জ থেকে মা তারা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস দিনাজপুর যাচ্ছিল। বাসটি সদর উপজেলার রাজাপুকুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের ২৫ যাত্রী আহত হয়। এদিকে, এঘটনার পর বিক্ষুব্ধ জনতা রাস্তা অবরোধ করে রাখে। ফলে সকাল ৯টা থেকে দিনাজপুর-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

এ ব্যাপারে দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী  জানান, বর্তমানে মহাসড়ক অবরোধ রয়েছে। অবরোধ তুলে নেওয়ার চেষ্টা চালানো হচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।