আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানকে গ্রেপ্তারের আশ্বাস দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

দৈনিক ‘আমার দেশ’ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে গ্রপ্তারের আশ্বাস দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দীন খান আলমগীর।গ্রেপ্তারের দাবিতে শাহবাগের সরকার সমর্থক আন্দোলনকারীরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারলিপি দিয়েছে। মঙ্গলবার বিকেল ৪টার দিকে শাহবাগ থেকে একটি মিছিল নিয়ে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দীন খান আলমগীরের কাছে এই স্মারকলিপি দেয়া হয়। এ সময় মন্ত্রী এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলে আন্দোলনকারীদের আশস্ত করেন। এরআগে শাহবাগ থেকে আন্দোলনকারীরা মিছিল বের করে। মিছিলটি শিশু পার্ক হয়ে রমনা মৎস্য ভবনের সামনে গেলে তা থামিয়ে দেয়া হয়।

সেখান থেকে ছাত্রলীগের সাবেক নেতা ইমরান এইচ সরকারসহ পাঁচজনকে একটি গাড়িতে করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিয়ে যাওয়া হয়। এ সময় ইমরানের সঙ্গে ছিলেন মাহমুদুল হক মুন্সি, মারুফ রসুল, অমিত বিক্রম ত্রিপুরা ও দেলোয়ার হোসেন রনি।

পরে বাইরে এসে ইমরান এইচ সরকার সাংবাদিকদের বলেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রী মাহমুদুর রহমানকে গ্রেপ্তারের বিষয়ে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন।’

উল্লেখ্য, যুদ্ধাপরাধীদের ফাঁসি ও জামায়াত নিষিদ্ধসহ ছয় দফা দাবি আদায়ে গত ৫ ফেব্রুয়ারি থেকে শাহবাগে আন্দোলন করে আসছে সরকার সমর্থকরা। এই দাবির সঙ্গে সম্প্রতি দৈনিক ‘আমার দেশ’ পত্রিকা বন্ধ ও তার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের গ্রেপ্তার ইস্যু যোগ করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।