হরতালের সমর্থন ও মাওলানা সাঈদীর নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

কুমিল্লা সহ জেলার বিভিন্ন থানায় জামায়াতের ডাকে রবি ও সোমবার টানা ৪৮ ঘন্টা হরতালের সমর্থন ও মাওলানা সাঈদীর নিঃশর্ত মুক্তির দাবিতে ২ মার্চ শনিবার সকাল থেকে বিক্ষোভ মিছিল করেছে। কোন প্রকার নাশকতা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে মিছিল  অনুষ্ঠিত হয়।এসময় বিভিন্ন থানা জামায়াত ও শিবিরের সভাপতি , সেক্রেটারীসহ মিছিলে আংশ গ্রহন করে  ।

জামায়াতের ডাকে রবি ও সোমবার টানা ৪৮ ঘন্টা হরতালের সমর্থন ও মাওলানা সাঈদীর নিঃশর্ত মুক্তির দাবিতে ২ মার্চ শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজারে বিক্ষোভ মিছিল করেছে জামায়াত। মিছিলে নেতৃত্ব দেন জামায়াতের উপজেলা আমীর সাহাব উদ্দিন, সেক্রেটারী শাহ মোঃ মিজানুর রহমান, পৌর আমীর মাহফুজুর রহমান, উপজেলা প্রচার সম্পাদক বেলাল হোসাইন, শিবিরের কুমিল্লা জেলা দক্ষিণ নেতা আল আমিন রাসেল, আমজাদ হোসাইন রুমন, উপজেলা শিবির সভাপতি আবদুল কাইয়ুম মানিক প্রমুখ। পরে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, সরকার প্রহসনের মাধ্যমে মাওলানা সাঈদীর ফাঁসির রায় দিয়েছে। আর পুলিশ দিয়ে পরিকল্পিতভাবে মানুষ হত্যা করে আবার ক্ষমতায় থাকতে চায়। আল্লাহর রহমতে তাদের এ হীন উদ্দেশ্য নস্যাত হবে, ইনশআল্লাহ। অবিলম্বে মাওলানা সাঈদীর নিঃশর্ত মুক্তি না দিলে দূর্বার আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে বলেও হুশিয়ারী করেন তারা।

পুলিশ ও ছাত্রলীগ কর্তৃক সারাদেশে জামায়াত শিবিরের নেতা কর্মীদের হত্যার প্রতিবাদ ও খুনীদের গ্রেফতার এবং মাও: সাঈদীর মুক্তির দাবীতে কুমিল্লা মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল। মিছিলে নেতৃত্ব দেন জামায়াতের উপজেলা আমীর।পরে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন,”অবিলম্বে মাওলানা সাঈদীর নিঃশর্ত মুক্তি না দিলে দূর্বার আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে বলেও হুশিয়ারী করেন তারা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।