দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

কুমিল্লা দাউদকান্দিতে পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার পিপইয়া রায়পুর গ্রামে মামাতো-ফুফাতো দুই বোন এবং তিনচিটা গ্রামে অন্য এক মেয়ে শিশু পানিতে ডুবে মারা যায়।

নিহতরা হলেন, উপজেলার পিপইয়া রায়পুর গ্রামের হুমায়ন কবিরের মেয়ে হ্যাপি আক্তার (৫) ও জামাল হোসেনের মেয়ে জান্নাত (৪) এবং বারপাড়া ইউনিয়নের তিনচিটা গ্রামের সুমন মিয়ার মেয়ে আরিফা (৫)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় দাউদকান্দি উপজেলার পিপইয়া রায়পুর গ্রামের হ্যাপি আক্তার ও জান্নাত খেলার ছলে এক পর্যায়ে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। পরে অনেকক্ষণ তাদের কোনো খোঁজ না পেয়ে বাড়ির লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের পুকুরে তাদের লাশ দেখতে পায়।

এছাড়া উপজেলার বারপাড়া ইউনিয়নের তিনচিটা গ্রামে চট্টগ্রাম থেকে নানার বাড়িতে বেড়াতে এসে সুমন মিয়ার মেয়ে আরিফা বাড়ির পাশে পুকুরে ডুবে মারা যায়।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সল জানান, পিপইয়া রায়পুর গ্রামের দুই বোনের মৃত্যুর খবর শুনেছি। তবে তিনচিটা গ্রামে এন্য একটি শিশু মৃত্যুর বিষয়ে এখনও কিছু জানা নেই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।