রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলাস্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

সিরাজগঞ্জে স্বামী আ. মমিনকে স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। দণ্ডপ্রাপ্ত স্বামী মমিনকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের (১) বিচারক উম্মে কুলসুম এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আ. মমিন কামারখন্দ উপজেলার স্বল্প মাহমুদপুর গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে। মামলা সূত্রে জানা যায়, কামারখন্দ উপজেলার স্বল্প মাহমুদপুর গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে ভ্যান চালক মমিনের (২২) সঙ্গে ২০০২ সালে একই উপজেলার বালুকুল গ্রামের সাইফুল ইসলামের মেয়ে স্বপ্না খাতুন পরির (১৮) বিয়ে হয়।

বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। এর জের ধরে ২০০৯ সালের ৫ সেপ্টেম্বর অন্তঃস্বত্বা স্বপ্নাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে মমিন। এ ঘটনায় নিহতের পরিবার থানায় অভিযোগ করলে ঘটনাস্থল থেকে পুলিশ মমিনকে আটক করে।

ঘটনার পরদিন স্বপ্নার বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে কামারখন্দ থানায় মমিনের মা সবুরা বেগম, বড় ভাই শফি ও মমিনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে।

পুলিশ তদন্ত শেষে মমিনের মা ও ভাইকে বাদ দিয়ে শুধু মমিনকে অভিযুক্ত করে মামলার অভিযোগপত্র দাখিল করে। দীর্ঘ তদন্ত ও সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments