সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
Homeবাংলাদেশ ৯ ব্লগার ও বিটিআরসির চেয়ারম্যানের বিরুদ্ধে নাটোরে মামলা

৯ ব্লগার ও বিটিআরসির চেয়ারম্যানের বিরুদ্ধে নাটোরে মামলা

302

নাটোরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আল্লাহ ও রাসুল সা. ও ইসলাম সম্পর্কে কটূক্তির অভিযোগে আসিফ মহিউদ্দিনসহ আট ব্লগার ও বিটিআরসির চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হয়েছে। শহরের কানাইখালির চৌধুরী বাড়ির মৃত হাবিবুর রহমানের ছেলে অ্যাডভোকেট আমেল খান চৌধুরী বাদী হয়ে বুধবার দুপুরে এ মামলাটি করেন। বুধবার দুপুর ১২টার দিকে নাটোরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট লিয়াকত আলীর মোল্লার আদালতে বাদী আমেল খান চৌধুরীর পক্ষে অ্যাডভোকেট জুবায়ের হোসেন ও সিরাজুল ইসলামসহ আইনজীবীরা মামলাটি উপস্থাপন করেন। আদালত মামলাটি শুনানি শেষে তা আমলে নিয়েছে। পরে রায় ঘোষণা করবেন। মামলার আসামিরা হলেন- ব্লগার আসিফ মহিউদ্দিন, আরিফুর রহমান, ডাইনোসর, দাড়িপাল্লা, আলবার্ট আইনস্টাইন, এস দেওয়ান, ধর্মকারী, ইসলামের কাম ও কামকলি মূলরচনাকারী আবুল কাশেম, অনুবাদক খেলারাম পাঠক এবং বিটিআরসির চেয়ারম্যান।

মামলা শেষে বাদী আমেল খান চৌধুরী বলেন, “শতকরা ৯৫ ভাগ মুসলমানের দেশে আল্লাহ, রাসুল (সা.) ও ইসলাম সম্পর্কে কটূক্তি করে চরম ধৃষ্টতা করেছেন এবং সকল মুসলমানের হৃদয়ে আঘাত এনেছেন। এছাড়া ব্লগাররা জাতিকে বিভক্ত করার অপপ্রয়াস চালিয়েছে। তাই অবিলম্বে তাদের শাস্তির জন্য আমি আদালতে মামলা করেছি।”

আদালত মামলাটি নিয়েছেন। আদালত তাদের শাস্তি দিয়ে দেশে এ নাস্তিকদের ধৃষ্টতা বন্ধ করতে পদক্ষেপ নেবেন বলে তিনি আশা করেন।

মামলার আইনজীবী অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বলেন, “সরকার দেশে সৎ কাজের উৎসাহ না দিয়ে অসৎকাজে যুবকদের ইন্ধন যোগাচ্ছে। তারা ইসলাম বিদ্বেষী ব্লগারদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে ইসলাম প্রিয় ব্লগ বন্ধ করে দিচ্ছেন। ফলে ন্যায় বিচারের জন্য তারা আদালতের স্বরনাপন্ন হয়েছেন।”

এছাড়া তিনি তথ্যমন্ত্রী ও বিটিঅারসির চেয়ারম্যানের পদত্যাগ দাবি করেন।

মামলার শুনানিতে অ্যাডভোকেট জুবায়ের হোসেন, সিরাজুল ইসলাস ও আবুল কালাম আজাদসহ অনেক আইনজীবী অংশ নেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments