রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলাকুমিল্লার তিতাসে বসতবাড়ী পুড়ে দিল সন্ত্রাসীরা

কুমিল্লার তিতাসে বসতবাড়ী পুড়ে দিল সন্ত্রাসীরা

কুমিল্লার তিতাস উপজেলায় সৌদী প্রবাসীর বসতবাড়ী পুড়ে দিয়েছে সন্ত্রাসীরা।  রবিবার দিবাগত রাতে শাহপুর গ্রামের দক্ষিন পাড়ার জালাল মোল্লার বসতঘর ও মধ্য পাড়ার সৌদী প্রবাসী মোঃ খলিল মিয়ার বসতঘরে সন্ত্রাসীদের দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে যায়। ধারনা করা হচ্ছে এতে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে ।
স্থানীয় সূত্রে জানা যায়, শাহ্পুর গ্রামের বিবাদমান দুই গ্রুপের চলমান হামলা মামলার ঘটনাকে পুঁজি করে একটি সন্ত্রাসীচক্র রবিবার রাত আনুমানিক সাড়ে এগারটায় জালাল মোল্লার বসতঘরে আগুন লাগিয়ে দেয়। আগুনের লেলিহান শিখা দেখে পাড়ার শত শত নারী-পুরুষ এগিয়ে আসলেও আগুন নিয়ন্ত্রন করা সম্ভব হয়নি। নিমিষেই দো’চালা টিনের ঘর ও ঘরে থাকা আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।
অগ্নিকান্ডের খবর পেয়ে তিতাস থানার এস.আই আশিকুজ্জামান ঘটনাস্থলে পৌঁছলে আনুমানিক রাত একটায় আবারো র্দূবৃত্তরা গ্রামের মধ্য পাড়ার মৃত নুরু মিয়ার ছেলে সৌদি প্রবাসী মোঃ খলিল মিয়ার চৌ’চালা টিনের বসতঘরে আগুন লাগিয়ে দেয়। ওই ঘরে থাকা টিভি, ফ্রিজ সহ বিভিন্ন আসবাবপত্র পুলিশের উপস্থিতিতেই পুড়ে ছাই হয়ে যায়।
তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে খবর তরঙ্গ ডট কমকে বলেন, জালাল মোল্লা দীর্ঘ দিন যাবৎ বাড়িতে থাকেনা। এর আগেও জালাল মোল্লার আরেকটি ঘর পুড়িয়ে দিয়েছে বলে আমি জানতে পেরেছি এবং রবিবার রাতে গ্রামের মধ্য পাড়ার খলিল মিয়ার বসতঘরও পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে গ্রামের চলমান হামলা মামলাকে পুঁজি করে একটি সন্ত্রসীচক্র এই অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবে তদšত অব্যহত আছে, খুব দ্রুত অগ্নিকান্ডের সাথে জড়িতদের চিহ্নিত করব এবং ক্ষতিগ্র¯তরা অভিযোগ দাখিল করলে মামলা নেয়া হবে।
এদিকে একই রাত্রে গ্রামের দক্ষিন পাড়ার জালাল মোল্লার বসতঘর ও মধ্য পাড়ার খলিল মিয়ার বসতঘরে অগ্নিকান্ডের ঘটনায় গ্রামের সাধারন দিনমজুর থেকে শুরু করে সহজ সরল ও নিরীহ লোকজন আতংকে আছে। সন্ত্রাসীদের এহেন কর্মকান্ড থেকে রক্ষা পেতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উর্ধতন কর্তৃপক্ষের হ¯তক্ষেপ কামনা করছে গ্রামের নিরীহ মানুষ।
উল্লেখ্য চলতি বছরের জানুয়ারী মাসের ১৫ তারিখ রাতে একই কৌশলে জালাল মোল্লার আরও একটি বসতঘর পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। তখনকার অগ্নিকান্ডের ঘটনায় কোন মামলা নেয়নি তৎকালীন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম নুরুল আমিন তালুকদার।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments