নাঙ্গলকোটে ১৪৪ ধারা উপেক্ষা করে বিএনপি বিদ্রহী গ্রুপের সমাবেশ, গাড়ী ভাংচুর : আহত-১০

কুমিল্লার নাঙ্গলকোটে ১৪৪ ধারা উপেক্ষা করে শনিবার বিকেলে পৌর সদরের খিলা সিএনজি স্ট্যান্ড সংলগ্ন মাঠে সমাবেশ করেছে সাবেক সংসদ সদস্য আবদুল গফুর ভুঁইায়ার নেতৃত্বাধীন বিএনপির বিদ্রহী গ্রুপ।

উপজেলা বিএনপি সহ-সভাপতি মাষ্টার জহিরুল হুদা মজুমদারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কুমিল্লা জেলা বিএনপির উপদেষ্টা সাবেক সংসদ সদস্য আবদুল গফুর ভুঁইয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট হামিদুল হক ভুঁইয়া, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরুল আফছার নয়ন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নুরুল্লা মজুমদার,বিএনপি নেতা নজির আহম্মেদ ভুঁইয়া, মিয়া মোহাম্মদ ইদ্রিছ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা যুবদল সভাপতি আনোয়ার হোসেন নয়ন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবদল সাধারণ সম্পাদক কলিম উল্লাহ, মাজহারুল ইসলাম ছুপ চেয়ারম্যানু, আবুল খায়ের চেয়ারম্যান, গোলাম রসুল চেয়ারম্যান, সায়েম মজুমদার শিপু, আনোয়ার হোসেন মুকুল প্রমুখ।

এদিকে, একই স্থানে উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটি জনসভা আহবান করায় উপজেলা প্রশাসন  সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত জানমালের নিরাপত্তা, সরকারি সম্পদ রক্ষা এবং আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে ১৪৪ ধারা জারি করেন। আইনশৃঙ্খলা রক্ষায় প্রশাসন ৫ প্লাটুন অতিরিক্ত পুলিশ মোতায়েন করেন।

জানা যায়, সমাবেশে যোগ দিতে আসা লোকজনকে বহনকারী বাস, মাইক্রোবাস, মোটর সাইকেল সহ প্রায় ৫০টি ভাংচুর করার ঘটনা ঘটেছে। এতে প্রায় ১০ জন আহত হয়েছে । এঘটনায় আবদুল গফুর ভুঁইয়া আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগকে দায়ী করেছেন।

উক্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল গফুর ভূঁইয়া বলেন আমরা কারও রক্ত চক্ষুকে ভয়পাইনা। এই প্যাশীবাদি সরকারকে যে কোন মূল্যে ক্ষমতা ছাড়তে হবে।

তিনি আরো বলেন আপনারা আমাকে যে ভালোবাসা দিয়েছেন জীবন দিয়ে হলেও আমি আপনাদের এই ঋণ শোধ করবো ইনশআল্লাহ। তিনি বলেন আপনাদের উন্নয়নে আপনাদের পার্শ্বে থেকে সেবা করে যাবো। আপনারা আমাকে সংসদে পাঠালে ২৪ ঘন্টার মধ্যে ১৮ ঘন্টা নাঙ্গলকোটের উন্নয়নে কাজ করবো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।