রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
HomeUncategorizedলক্ষ্মীপুরে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল

লক্ষ্মীপুরে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল

লক্ষ্মীপুরে শহীদ উদ্দিন চৌধুরী অ্যানী এমপির মুক্তির দাবিতে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে লক্ষ্মীপুর জেলা বিএনপি। সোমবার বিকেল সোয়া ৫টায় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া শহরের দক্ষিণ বাসস্ট্যান্ডে এক সংক্ষিপ্ত সমাবেশ থেকে এ ঘোষণা দেন।
এর আগে বিকেল পৌনে ৫টার দিকে নেতাকর্মীরা দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহর প্রদক্ষিণ করে। মিছিলটি দক্ষিণ বাসস্ট্যান্ডে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
এদিকে আজ হেফাজতে ইসলামের ডাকে সকাল সন্ধ্যা হরতালে লক্ষ্মীপুরে সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও টায়ারে অগ্নিসংযোগের মধ্যে দিয়ে পালিত হচ্ছে।
হরতাল সমর্থনে সকাল থেকে শহরের দক্ষিণ তেমুহনী, আলিয়া মাদ্রাসা, মান্দারী, দালাল বাজারসহ জেলার বিভিন্ন স্থানে মিছিল করছে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। জেলা শহর থেকে কোনো ধরণের যান চলাচল করতে দেখা যায়নি এবং ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। হরতালে আইনশৃংঙ্খলা রক্ষায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
উল্লেখ্য, গাড়ি পোড়ানোর মামলায় সোমবার জামিন নামঞ্জুর করে কেন্দ্রীয় বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক অ্যানীসহ দলের শীর্ষ নেতাদের জেলহাজতে পাঠানো হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments