বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeজেলাফেনীতে দুই ছিনতাইকারীকে পুলিশে সোপর্দ

ফেনীতে দুই ছিনতাইকারীকে পুলিশে সোপর্দ

ফেনী শহরের বিজয়সিংহ দীঘি সংলগ্ন সার্কিট হাউজ রোডে বুধবার গভীর রাতে ফিল্মি স্টাইলে ১ লাখ টাকা ছিনতাই করেছে স্থানীয় বখাটেরা। ঘটনায় জড়িত দুই ছিনতাইকারীকে স্থানীয়রা আটকক করে পুলিশে সোপর্দ করেছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই দিন রাত প্রায় ৩ টার দিকে ঢাকা থেকে বাড়ী আসার পথে ছিনতাইকারীর কবলে পড়েন মহিপালের চাউল ব্যবসায়ী মোহাম্মদ জাফর (৩৫)। তিনি বিজয়সিংহ এলাকার আমির হোসেন মোল্লার ছেলে। এসময় ৫ ছিনতাইকারী তাকে বাড়ির পথে কিছুদূর এগিয়ে নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ১ লাখ টাকা ও দুটি মোবাইল ফোন নিয়ে যায়। ঘটনাটি জানাজানি হলে ভোর ৪ টার দিকে পাকড়াও করে পশ্চিম রামপুরের মমিন উদ্দিনের বেলালের ছেলে মোহাম্মদ জিয়া উদ্দিন নিলয় (২০) ও একই এলাকার শেখ আহম্মদের ছেলে মোজাম্মেল হোসেন (১৯) কে স্থানীয়রা আটক করে গণধোলাই দেয়। পরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মনির আহম্মদের জিন্মায় সকালে ফেনী মডেল থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।
ফেনী মডেল থানার ওসি মো: মোয়াজ্জেম হোসেন জানান, তারা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। দীর্ঘদিন এলাকায় ও মহাসড়কে ছিনতাই করে আসছে। অপরাপর জড়িতদের গ্রেফতার করতে চেষ্টা অব্যাহত রয়েছে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments