বিএনপিকে রুখে দিতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

বিএনপি দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে দাবি করে তাদের রুখে দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন যুদ্ধাপরাধীদের রক্ষার জন্য তারা এসব কর্মকান্ড চালাচ্ছে। কুমিল্লার টাউন হল মাঠে জেলা দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এই আহ্বান জানান।  এইচএসসি পরীক্ষা ও বাংলাদেশ গেমস চলাকালীন সময় হরতাল না দেয়ার আহ্বানও জানান বিরোধী দলের প্রতি  প্রধানমন্ত্রী।

বিএনপি চেয়্যারপারসন ও বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়াকে  উদ্দেশ্য করে তিনি বলেন, ‘যতই চেষ্টা করেন যুদ্ধাপরাধীদের রক্ষা করতে পারবেন না। যুদ্ধাপরাধের বিচার শুরু হয়েছে; রায় চলছে। তাদের বিচার এদেশের মাটিতে অবশ্যই হবে।’

প্রধানমন্ত্রী বলেন, মহাজোট সরকার ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি করেছে। সরকারি-বেসরকারি খাতে প্রায় এক কোটি বেকারের কর্মসংস্থান করেছে বর্তমান সরকার।

তথ্য-প্রযুক্তির অগ্রগতির কথা তুলে ধরে তিনি বলেন, মানুষ এখন স্বল্পমূল্যে মোবাইল ফোন ব্যবহার করতে পারছে। ঘরে বসেই দেশে-বিদেশে চাকরির জন্য আবেদন করা যাচ্ছে।

এ সময় সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত দেশ গড়তে এবং উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে গতবারের মতো আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিতে কুমিল্লাবাসীর প্রতি আহ্বান জানান আওয়ামী লীগ সভানেত্রী।

এরআগে সকালে হেলিকপ্টারযোগে জেলার মুকলিশপুরে তৈরি করা হেলিপ্যাডে অবতরণ করেন প্রধানমন্ত্রী। এর পর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন ও কর্মসূচিতে অংশ নেন তিনি।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।