রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলারায়পুরে হরতালের সমর্থনে ছাত্র-যুবদলের সভা-বিক্ষোভ

রায়পুরে হরতালের সমর্থনে ছাত্র-যুবদলের সভা-বিক্ষোভ

কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে ও আগামী ৩৬ ঘন্টার হরতালের সমর্থনে সোমবার (২২ এপ্রিল) বিকেল ৪টায় লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা ও পৌর ছাত্র ও যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল করা হয়েছে।  বিক্ষোভ মিছিলটি বাস টার্মিনাল এলাকার দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হলে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে এক সংক্ষিপ্ত সভা হয়।
সভায় উপজেলা বিএনপির আহবায়ক এড. মনিরুল ইসলাম হাওলাদারের সভাপতিত্বে পৌর বিএনপির আহবায়ক এবিএম জিলানী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হোসেন আহাম্মদ বাহাদুর, বদরুল আলম জিন্নাহ, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ভূঁইয়া কামাল রায়হান, উপজেলা যুবদলের আহবায়ক সফিকুল আলম আলমাস, সদস্য সচিব এমরান হোসেন, পৌর যুবদলের আহবায়ক ইকবাল হোসেন পাটওয়ারী, সদস্য সচিব নুরে হেলাল মামুন, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউছার আলম মোল্লা, উপজেলা ছাত্রদলের আহবায়ক হাবিবুর রহমান সুজন পাটওয়ারী, যুগ্ম আহবায়ক আকবর হোসেন সম্রাট, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক সালাউদ্দিন হিরন ও ছাত্রদল নেতা সৈয়দ নাজিম উদ্দিন রিয়াদ প্রমূখ।
রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাসেম চৌধুরী বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ শহরের বিভিন্ন স্থানে অবস্থান করছে। তবে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments