রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলালক্ষ্মীপুরে স্কুলছাত্র আহত: প্রতিবাদে মহাসড়ক অবরোধ, ভাঙচুর

লক্ষ্মীপুরে স্কুলছাত্র আহত: প্রতিবাদে মহাসড়ক অবরোধ, ভাঙচুর

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারে প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র আজ সোমবার সকালে আশিকুর রহমান ও মারওয়ান যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত হয়। এসময় প্রতিবাদে লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের চন্দ্রগঞ্জ বাজারে গাছ ফেলে সড়ক অবরোধ করে উত্তেজিত এলাকাবাসী ও ছাত্ররা।
এদিকে তারা একটি গাড়িতে আগুন দেয় ও ১০টি গাড়ি ভাঙচুর করে। আহত ছাত্রদের চন্দ্রগঞ্জে প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হলে পরে নোয়াখালী জেনারেল হাসাপতালে পাঠানো হয়েছে।
স্থায়নীয়রা জানান, সোমবার সকাল সাড়ে আটটার দিকে সাইকেল আরোহী দুই স্কুলছাত্রকে যাত্রীবাহী লোকাল বাস পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে তারা গুরুতর আহত হয়। আহত দুই ছাত্রের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লে স্কুলের অন্যান্য ছাত্র ও এলাকাবাসী একত্রিত হয়ে গাছ ফেলে সড়ক অবরোধ করে। এসময় একটি বাসে আগুন ধরিয়ে দেয় এবং বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে। এদিয়ে এগঠনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ফরিদ উদ্দিন জানান, দুই ছাত্রের মৃত্যুর গুজব ছড়িয়ে ওই স্কুলের কয়েক সড়ক অবরোধসহ একটি বাসে আগুন ধরিয়ে দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সকাল সাড়ে ১১টার দিকে অবরোধ তুলেদিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রেনে আনে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments