রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
HomeUncategorizedকক্সবাজার শহরের কলাতলীতে কাজীর সাইন বোর্ড টাঙ্গিয়ে প্রতারণা ফাঁদ

কক্সবাজার শহরের কলাতলীতে কাজীর সাইন বোর্ড টাঙ্গিয়ে প্রতারণা ফাঁদ

কক্সবাজার শহরের কলাতলীর মোড় ও দক্ষিন আদর্শ গ্রাম রাস্তার মাথায় সদর উপজেলা ও জেলা কাজী আফিসের সাইন বোর্ড টাঙ্গিয়ে নিজেকে সদর উপজেলা কাজী পরিচয় দেন মোঃ রফিকুর ইসলাম । কথিত ওই  ভুয়া নামধারী কাজী রফিক মোটা অংকের টাকার বিনিময়ে বাল্যা বিবাহ, রোহিঙ্গা বিবাহ সহ বিবাহ রেজিস্টার ও তালাকনামার ক্ষেত্রে হাতিয়ে নিচ্ছে মোটা অংকের টাকা।
সূত্রে জানা যায়  ওই নামধারী ভূয়া কাজী কখনো সদর উপজেলা কাজী, কখনো জেলা কাজী পরিচয় দিয়ে প্রতারণা করে আসছে বলে অভিযোগ মিলেছে। অন্য দিকে কলাতলীর মোড়ে কাজী ষ্টোর নামের তার একটা মুদির দোকানও রয়েছে। সারাক্ষণ ওই মুদির দোকানে বসে থাকতে দেখা যায় ও কাজী নামধারী ব্যক্তিটিকে। যখনই কোন খদ্দের অন্য কোন ভালো মানুষকে প্রতারণার ফাঁদে ফেলার উদ্দেশ্যে তার কাছে  আসে এবং সে অনেক মোটা অংকের টাকা নিয়ে উক্ত প্রতারণায় সামিল হয়। এতে করে অনেক নারী তার ভবিষ্যত অন্ধকারে ঠেলে দেয় এবং পরে তারা র্স্ববস্ব হারিয়ে পথে নেমে অন্য রাস্তা বেছে নিতে বাধ্য হয়। ফলে সমাজে অসামাজিক কার্যকলাপ বৃদ্ধি পাচ্ছে বলে জানান এলাকার কিছু সচেতন নাগরিক। যখনই তাকে এ ব্যাপারে কোন প্রতিবাদ করা হয় তখন সে বলে আমার সাথে অনেক উপরের লোকের হাত আছে তোমরা চাইলেও আমার কিছু করতে পারবে না বলে জানান এক প্রতিবেশী। এ ব্যাপারে তার সাথে কথা বলা হলে তিনি জানান ,সে নিজেকে একজন ভয়ংকর  লোকের আশ্রয়ে সবকিছু পরিচালনা করছে এবং তার অর্জিত অথের্র একটা মোটা অংশ ওই গড়ফাদারের জন্য বরাদ্দ থাকে বলে জানাই।
এ বিষয়ে সদর উপজেলা কাজী শাহ মোহাম্মদ ইকবাল এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি কোন প্রকার সাংবাদিকদের সাথে কথা বলতে চাই না বলে ফোন কেটে দিয়ে বন্ধ করে দেয় যার কারনে তার কোন বক্তব্য গ্রহণ করা সম্ভব হয়নি।
এমতবস্থায় এলাকার সাধারন শান্তিপ্রিয় জনগন প্রশাসনের তরিৎ হস্থক্ষেপ কামনা করছে যাতে এলাকার আর কোন মানুষের ভবিষ্যত অন্ধকারে নিমজ্জিত না হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments