সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
Homeজেলাচাঁপাইনবাবঞ্জে আওয়ামী লীগ-জামায়াত সংঘর্ষে নিহত ৩

চাঁপাইনবাবঞ্জে আওয়ামী লীগ-জামায়াত সংঘর্ষে নিহত ৩

রোবাবর দুপুরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের ওমরপুরে  জামায়াত ও আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষে  তিনজন নিহত হয়েছেন। এ সময় এক ইউপিসদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। সংঘর্ষে নিহতরা হলেন- শিবগঞ্জের সরৎনগর গ্রামের আওয়ামী লীগ কর্মী নাসির উদ্দিন ও শিবগঞ্জের উমরপুর গ্রামের আওয়ামী লীগ কর্মী নুরসেদ আলী এবং গোমস্তাপুর উপজেলার লেবুডাঙ্গা গ্রামের জামায়াত কর্মী মাদ্রাসা শিক্ষক মাওলানা বশির আহম্মেদ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে উমরপুরে কথাকাটাকাটির এক পর্যায়ে আওয়ামী লীগ কর্মীদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে জামায়াত কর্মীরা। এ সময় উভয় পক্ষ লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে প্রতিপক্ষের ওপর ঝাপিয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে ১০/১২ টি ককটেল বিস্ফোরিত হয়। এছাড়া কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগের ঘটনাও ঘটে। সংঘর্ষে আহতদের মধ্যে আওয়ামীলীগ কর্মী নাসির ও নুরশেদ এবং জামায়াত কর্মী মাদ্রাসা শিক্ষক মাওলানা বশির আহম্মেদ মারা যান।

এছাড়া আহত অন্যান্যদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান তিনিজনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, পরিস্থিতি এখনও পুলিশের নিয়ন্ত্রণে আছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে, এই ঘটনার পর বিকেল ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের শিবতলা এলাকায় পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে শিবিরকর্মীরা। এতে সদর থানার এসআই রইসউদ্দিন গুরুতর আহত হন। পর ওই এলাকায় দুটি পণ্যবাহী ট্রাকে আগুন দেয় শিবিরকর্মীরা।

এখান থেকে পুলিশ শহর শিবিরের সভাপতি শফিক এনায়েতুল্লাহসহ দুজনকে আটক করেছে।

সংঘর্ষের ঘটনায় পুরো শহরজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। শহরে পুলিশের পাশাপাশি বিজিবি টহল দিচ্ছে।

 


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments