বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
spot_img
Homeজেলালক্ষ্মীপুরে চাঁদার দাবিতে প্রবাসীকে হত্যার হুমকি, আদালতে অভিযোগ

লক্ষ্মীপুরে চাঁদার দাবিতে প্রবাসীকে হত্যার হুমকি, আদালতে অভিযোগ

লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা গ্রামে সন্ত্রাসীরা সফি উল্যা চৌধুরী নামের এক প্রবাসীর কাছে চাঁদা না পেয়ে তাকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সফিউল্যা বাদি হয়ে রোববার (২৮ এপ্রিল) লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি অভিযোগ করেছেন।
এ অভিযোগটি ওই আদালতের বিচারক আজ সোমবার (২৯ এপ্রিল) লক্ষ্মীপুর সদর থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।
মামলার অভিযোগে জানা যায়, সদর উপজেলার চররুহিতা গ্রামের সফি উল্যা বিদেশ থেকে আসার পর একই গ্রামের সাফায়েত উল্যা বেপারীর ছেলে ও স্থানীয় সাবেক ইউপি সদস্য মোহাম্মদ আলী ৫ লাখ টাকা চাঁদা চেয়ে আসছেন। রোববার দাবিকৃত চাঁদার জন্য মোহাম্মদ আলীসহ শাহাজাহান, অমিত হোসেন ও চরমন্ডল গ্রামের রুহুল আমিন ভূঁইয়ার ছেলে মুরাদ হোসেন সফিউল্যার বাড়িতে আসেন। সফিউল্যা চাঁদা দিতে অস্বীকার করায় মোহাম্মদ আলীর লোকজন মারধর করে। এসময় তাদের স্থানীয় লোকজন এগিয়ে আসলে সফিউল্যাসহ তার দলবল পালিয়ে যায়। পরে তারা মোবাইল ফোনে জানান, এ টাকা না দিলে হত্যা করে লাশ গুম করা হবে বলে হুমকি দেয়। সফিউল্যা আদালতে সফিউল্যাসহ  ৪জনের নামে মামলা করে।
এ ব্যাপারে মোবাইল ফোনে অভিযুক্ত মোহাম্মদ আলীসহ তার লোকদের সাথে একাধিকবার যোগাযোগ করেও তাদের পাওয়া যায়নি। তবে তাদের পরিবারের লোকজন ঘটনাটি ষড়যন্ত্র ও সাজানো বলে দাবি করেন।
লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলতাফ হোসেন মোবাইল ফোনে জানান, আদালতে দায়ের করা অভিযোগটি আমরা পেয়েছি। বিষয়টি তদন্ত করে আদালতে প্রতিবেদন দেয়া হবে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments