রায়পুরে সশস্র ছিনতাইকারীদের গুলি-কোপাঘাতে আহত-৩

লক্ষ্মীপুরের রায়পুর- চাদপুর আঞ্চলিক মহাসড়কের বোয়াডার নামক স্থানে শুক্রবার (২৪ মে) ভোর সাড়ে ৬টায় সশস্র ছিনতাইকারীদের হামলায় একজন গুলিবিদ্ধসহ দুই যাত্রী মারাতœক জখম করে সর্বস্ব লুটে নিয়েছে।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নেয়া হলে কর্তবরত ডাক্তার তাদেরকে আশংকাজনক অবস্থা সকাল ৯টায় জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছেন।
হাসপাতালে চিকিৎসাধিন আহতরা হলেন- কেরোয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে গুলিবিদ্ধ সোহেল (৩২), চরপাতা গ্রামের মফিজের ছেলে ফিরোজ (২৬) ও পৌর শহরের দেনায়েতপুর গ্রামের মিজানের ছেলে আতিক (২৮)।

সিএনজি চালক রফিক মিয়া জানান, চাদপুর লঞ্চ ঘাট থেকে ওই তিন যাত্রীকে নিয়ে রায়পুরের উদ্দ্যেসে রওনা দিই। চরপাতা এলাকার বোয়ার্ডার নামস্থানে পৌছলে ৩-৪ জনের মোটরসাইকেল আরোহি সশস্র ছিনতাইকারী চলন্ত সিএনজিকে গতিরোধের চেষ্টা করে। এসময় গাড়ী থামিয়ে একজনের রানে গুলি করে ও ২ যাত্রীকে কুপিয়ে মারাতœক জখম করে তাদের কাছে থাকা নগদ টাকা ও মালামাল ছিনিয়ে নিয়ে যায়। দ্রুত তাদেরকে সরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার লীপুর প্রেরণ করেন। এসড়কে প্রায় ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে চলেছে।

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সের কর্তব্যরত ডাক্তার তুরুর কান্তি পাল জানান, প্রাথমিক চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ সোহেলসহ কোপাঘাতে জখম ২ জনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্খা জনক।

রায়পুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবুল কাশেম চৌধুরী জানান, ছিনতাই এর ঘটনার সংবাদ শুনে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। খোজ খবর নিয়ে প্রযোজনীয় ব্যবস্থা নেয়া হবে। গত সপ্তাহে ওই স্থান থেকে ৮ ছিনতাইকারীকে আটক করে দ্রুত বিচার আইনে মামলা দিয়ে তাদেরকে কারাগারে প্ররণ কর হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।