সদর দক্ষিনে পূর্ব শত্রুতার জের ধরে এক ব্যক্তিকে কুপিয়ে জখম

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বারপাড়া ইউনিয়নের রতনপুরে পূর্ব শত্রুতার জের ধরে মিজানুর রহমান (৩৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে স্থানীয় একদল সন্ত্রাসী। পারিবারিক

সূত্রে জানাযায়, উপজেলার রতনপুর গ্রামে মিজানুর রহমান গতকাল রবিবার ভোরে ফজরের নামাজ শেষ করে তার নিজ গ্রামে নতুন বাড়ী দেখতে যায়। ওই বাড়ী থেকে ফেরার পথে বারপাড়া এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে আনা মিয়া তার ছোট ভাই নুরুল ইসলাম, হোসেন আলী, রুহল আমীন ও ওই এলাকার মোস্তাফা, জাহাঙ্গীর, খলিলুর রহমান, তুহিন, মাইনুল, কাশেম, ইয়াছিন একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে তাকে ধরে নিয়ে পাশের বাড়ীতে দেশীয় অস্ত্র দিয়ে মিজানুর রহমানকে এলোপাথারী কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। জখমের ব্যাথা সহ্য করতে না পেরে মিজানুর রহমানের শোর চিৎকার করতে থাকে। তার চিৎকারের আওয়াজ শুনতে পেয়ে আশ পাশের লোক জন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আওয়ামী লীগ নেতা সেলিম আহম্মদ, ইউপি সদস্য মো: শরীফসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে।

পরে তার পরিবারে লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এই ঘটনার আহতের পরিবারের প থেকে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।