কুমিল্লা জেলা দক্ষিনে ছাত্রশিবিরের স্বতঃস্ফুর্ত হরতাল পালন

অব্যাহত হত্যা, গুম, নির্যাতন ও শিবিরের কেন্দ্রীয় সভাপতিসহ রাজবন্দীদের মুক্তি এবং কেয়ারটেকার সরকার ব্যবস্থা পূণর্বহালের দাবিতে ১৮ দলীয় জোটের ডাকা ২৯ মে হরতাল স্বতঃস্ফুর্ত হরতাল পালন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কুমিল্লা জেলা দক্ষিণ।

হরতালের প্রথম প্রহরে বিপুলাসার বাজার এলাকায় মনোহরগঞ্জ উপজেলা সভাপতি আরিফুল ইসলামের নেতৃত্বে. সদর দণি উপজেলা শাখা নোয়াখালী-ঢাকা মহাসড়কের ফয়েজগঞ্জ এলাকায় উপজেলা সভাপতি যোবায়ের মাছুমের নেতৃত্বে,লাকসাম উত্তর বাইপাসে উপজেলা শিবির সভাপতি শাহাদাত হোসাইন এর নেতৃত্বে, চৌদ্দগ্রামের ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের চিওড়া ,বাতিসা , মিয়ার বাজার এলাকায়  পিকেটিং করে শিবির নেতাকর্মীরা ।

এতে উপস্থিত ছিলেন সদর সভাপতি আবদুল কাইয়ুম মানিক,সেক্রেটারী আলী হোসেন প্রমুখ। ১৮ দলীয় জোটে ডাকা হরতাল স্বতঃস্ফুর্ত ভাবে পালন করায় ইসলামী ছাত্রশিবির কুমিল্লা জেলা দণি সভাপতি মু. জয়নাল আবেদীন ও সেক্রেটারী আবদুর রব ফারুকী কুমিল্লা জেলার সর্বস্তরের জনতা ধন্যবাদ জানিয়ে এক যুক্ত বিবৃতি প্রদান করেছেন। বিবৃতিতে সরকারকে হুশিয়ার করে দিয়ে বলেন বিরোধী জোটের নেতাকর্মীদের অনতিবিলম্বে মুক্তি না দেয়া হলে কুমিল্লার সর্বস্তরের জনতাকে সাথে নিয়ে সরকার পতনের ডাক দিতে বাধ্য হবে ইসলামী ছাত্রশিবির।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।