রায়পুরে সড়ক দুর্ঘটনায় নিহত কাঠমিস্ত্রি বিচার পেলনা

লক্ষ্মীপুরের রায়পুর-খাসেরহাট সড়কে মোটরসাইকেল ও মালবাহী পিকআপ ভ্যানে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী কাঠ মিস্ত্রি নিহতের ঘটনায় বিচার পেলনা। সোমবার (২৭ মে) রাতে স্টীলের ব্রিজ এলাকায় ঘটনাটি ঘটে।
নিহত হল- মনির হোসেন (৩২) চরমোহনা ইউনিয়নের তাজুল ইসলামের ছেলে। তার সংসারে স্ত্রী ও তিন সন্তান রয়েছে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে মনির মোটরসাইকেলযোগে খাসেরহাট থেকে চরমোহনার নিজ গ্রামে বাড়ি ফেরার পথে মুখোমুখি সংঘর্ষ হয় বিপরীত দিক থেকে আসা ডাক্তার হিরণের মালিকানাধীন পিকআপ ভ্যান। চালক ভ্যান রেখে পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন রক্তাক্ত জখম অবস্থায় মনিরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। মঙ্গলবার নিহতের পরিবার স্থানীয় চেয়ারম্যান-মেম্বারদের মাধ্যমে ডাক্তার হিরণের কাছে ক্ষতিপূরণের দাবি জানান। কিন্তু ডাক্তার প্রভাবশালী হওয়ায় নিহতের ঘটনায় কেউ মীমাংসা করতে রাজি হয়নি।
এ ঘটনায় প্রভাবশালীদের নানা বাধার কারণে থানায়ও মামলা করতে পারছেনা বলে নিহতের পরিবারের অভিযোগ।
যোগাযোগ করা হলে ৩নং চরমোহনা ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম মিঠু জানান, এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না আসায় কোনো ব্যবস্থা করা সম্ভব হয়নি। তবে শুনেছি উভয় মীমাংসা হয়ে গেছে।
রায়পুরের হাজীমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আবদুল খালেক জানান, নিহতের পরিবার এ ঘটনায় বিচার না পেলে থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।