কুমিল্লার মনোহরগঞ্জে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

কুমিল্লার মনোহরগঞ্জে শিকচাইল মোবাইল কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার স্থানীয় প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিকচাইল আত্-তীন যুব সংঘের দাতা সদস্য জনাব মোঃ নুরুল আমিন।
উক্ত খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮ নং খিলা ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড মেম্বার আব্দুল আওয়াল, বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ কামাল হোসেন ও জাহাঙ্গীর আলম।
শিকচাইল গ্রামের কৃতি সন্তান ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মেধাবী ছাত্র মোজাম্মেল হক (সুমন) ও একই গ্রামের নিজাম উদ্দিনের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত ফাইনাল খেলায় মিডিয়া পার্টনার হিসেবে দায়িত্ব পালন করে কুমিল্লা থেকে প্রকাশিত সর্বপ্রথম জাতীয় অনলাইন পত্রিকা খবর তরঙ্গ ডট কম।
আজকের ফাইনাল খেলায় নেজাম একাদশ নির্ধারিত ১৫ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ৫৮ রান সংগ্রহ করে। অন্যদিকে বন্ধু একাদশ নির্ধারিত ১৫ ওভার শেষ হওয়ার আগেই ১ উইকেট হাতে রেখে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।
আজকের ফাইনাল খেলায় ম্যান অব দা ম্যাচ নির্বাচিত হন বন্ধু একাদশের জিয়াউল হক শিবলু। এছাড়া ম্যান অব দা সিরিজ নির্বাচিত হন নেজাম একাদশের মোজাম্মেল হক সুমন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিকচাইল আত্-তীন যুব সংঘের দাতা সদস্য জনাব মোঃ নুরুল আমিন বলেন, “আমি যদিও একজন প্রবাসী তার পরও আমার এই মন পড়ে থাকে আমার গ্রামে। আমি যখনি সুযোগ পাই তখনি চেষ্টা করি গ্রামের বিভিন্ন উন্নয়ন মুলক কাজে অংশগ্রহন করতে। আমি আজকের এই ফাইনাল খেলায় এসে বুঝতে পারলাম আমার গ্রামে শিক্ষা ও ক্রীড়ার প্রতিযোগিতা হচ্ছে। যা দেখে আমি অভিভূত। আমি সব সময় তোমাদের তরুনদের সাথে আছি। আমি আশা করব তোমরা পড়া লেখা ও ক্রীড়ার উন্নয়নের মাধ্যমে আমাদের গ্রামকে বাংলাদেশে একটি আদর্শ গ্রাম হিসেবে প্রতিষ্ঠিত করবে।”
এছাড়া আজকের ফাইনাল খেলার বিশেষ অতিথি বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ কামাল হোসেন ও জাহাঙ্গীর আলম সব সময় শিকচাইল গ্রামের ক্রীড়ামদি তরুনদের সকল প্রচেষ্টার সঙ্গী হবেন বলে আশ্বাস প্রদান করেন।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।