সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
HomeUncategorized‘ভনিতা করে শামীম ওসমানকে রক্ষা করা যাবে না’ তাকে গ্রেফতার করুন

‘ভনিতা করে শামীম ওসমানকে রক্ষা করা যাবে না’ তাকে গ্রেফতার করুন

নারায়ণগঞ্জ গণজাগরণ মঞ্চের আহ্বায়ক ও ত্বকীর পিতা রফিউর রাব্বী বলেছেন, “সরকার জনগণের শক্তির চেয়ে গডফাদারদের শক্তি বেশি প্রাধান্য দিচ্ছ্। সরকার মনে করছে গডফাদারদের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকতে হবে। তবে এই গডফাদাররা আজ থাকবে, কাল থাকবে কিন্তু জনগণ এর সঠিক জবাব দেবে। ভনিতা করে শামীম ওসমানকে রক্ষা করে যাবে না। তাকে গ্রেফতার করুন।” শুক্রবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র তানভীর মোহাম্মদ ত্বকীর হত্যাকারীদের বিচার ও অভিযুক্ত চিহ্নিত গডফাদার শামীম ওসমানসহ সব খুনীর দ্রুত গ্রেফতারের দাবিতে প্রতীকী গণঅনশনে তিনি এ অভিযোগ করেন। সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চ প্রতীকী গণঅনশনের আয়োজন করে।

অনশনে বক্তারা বলেন, ত্বকী হত্যার সঙ্গে জড়িত শামীম ওসমনকে গ্রেফতার করতে হবে। ওসমান আওয়ামী লীগের লোক হলেও সরকার যদি তাকে গ্রেফতার না করে তাহলে জনগণ সরকারের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তুলবে। সরকার যদি এই ধরনের গডফাদারদের নিয়ে ক্ষমতায় টিকে থাকতে চায় তাহলে সামনে নির্বাচনে জনগণ সঠিক জবাব দিবে।

অনশনে বক্তব্য রাখেন, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মুখলেসুর রহমান সাগর, উদীচী শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক প্রবীর সরকার, বিশিষ্ট শিক্ষাবীদ এ এন রাশেদা, গার্মেন্টস শ্রমিক ট্রেড ইউনিয়নের সভাপতি অ্যাডভোকেট মন্টু ঘোষ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নাসরিন আক্তার হোসাইন, ছাত্র ইউনিয়নের সভাপতি এস এম শুভ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক সৈয়দ আনোয়ার হোসেন, গণসংহতি আন্দোলনের আহ্বায়ক জুনায়েদ সাকি, বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের আহ্ববায়ক খালেকুজ্জামান, নাট্য ব্যক্তিত্ব মামুনুর রশিদ, তেলগ্যাস ও খনিজ সম্পদ রক্ষা কমিটির সাধারণ সম্পাদক আনু মোহাম্মদ, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, গণ্অনশন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মঞ্জুরুল আহসান খান ও সন্ত্রাস বিরোধী ত্বকী মঞ্চের আহ্বায়ক ও ত্বকীর পিতা রফিউর রাব্বী।

গণ্অনশন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মঞ্জুরুল আহসান খান বলেন, “ত্বকীর মতো অনেককে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। কিন্তু বিচার হয়নি। দেশের রানার মতো ও শামীম ওসমানের মতো গডফাদারের জন্ম একদিনে তৈরি হয়নি। মনে হচ্ছে দেশে একজন সরকার আছে কিন্তু তাদের ওপর আপার ও আন্ডার সরকার রয়েছে। যাদের কারণে সরকার টিকে আছে।”

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান বলেন, “এই সরকার ত্বকী মঞ্চকে বিশ্বাস করে না।বিশ্বাস করে হেফাজতকে। হেফাজতকে সাহায্য করে। ত্বকী হত্যার বিচারের দাবিতে আন্দোলন ত্বরান্বিত করতে হবে।”

সরকারকে হুঁশিয়ারি তিনি বলেন, “যদি মনে শামীম ওসমানকেই আপনার দরকার হয়, তবে জনগণ আপনাকে দেখিয়ে দিবে গডফাদার দিয়ে ক্ষমতায় টিকে থাকা যাবে না।”

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments