রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeবাংলাদেশরাজধানীর শেওড়াপাড়ায় দুই যুবক খুন

রাজধানীর শেওড়াপাড়ায় দুই যুবক খুন

রাজধানীর শেওড়াপাড়ায় দুই যুবক খুন হয়েছেন। শুক্রবার দুপুরে শামীম স্মরণীর ৫৫২, পশ্চিম শেওড়াপাড়ায় সাইদুর রহমান চৌধুরীর বাড়ি চারতলা ভবনের দ্বিতীয় তলার একটি মেস থেকে তাদের লাশ উদ্ধার করে শেরেবাংলা নগর থানা পুলিশ।

নিহতরা হলেন- বেসরকারি গ্রিন ইউনিভার্সিটি থেকে সদ্য এমবিএ পাস করা রাজিব (৩০) এবং আবুল বাশার (৩২)। নিহতদের মাথায় আঘাতে রক্তক্ষরণের চিহ্ন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাইদুর রহমান চৌধুরীর দ্বিতীয় তলায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে রাজিব ও ফয়সালসহ সাতজন বন্ধু আটমাস ধরে বসবাস করে আসছিলেন। এদের মধ্যে মেস মেম্বার ইকবাল দুপুর দুইটায় বাসায় যান। বাইরে থেকে কড়া নাড়লেও ভেতর থেকে কেউ দরজা খুলছিল না। তাছাড়া মেস বাসায় প্রবেশের কোনো চাবিও নেই তার কাছে। এ অবস্থায় তিনি বিষয়টি বাড়িওয়ালাকে জানান। বাড়িওয়ালা এসে দরজা খুলে দেখেন, বাসার ভেতরে দু’জনের লাশ। সঙ্গে সঙ্গে তিনি বিষয়টি শেরে বাংলা নগর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানোর জন্য সুরতহাল রিপোর্ট তৈরি করছে পুলিশ।

বর্তমানে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল ঘটনাস্থল থেকে হত্যার বিভিন্ন আলামত সংগ্রহ করছে।

শেরে বাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) মারুফ হাসান জানান, প্রথমে শ্বাসরোধ করে হত্যার পর মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ওই দুইজনের মৃত্যু নিশ্চিত করে ঘাতকরা।

ঘটনাস্থলেই লাশের সুরতহাল রিপোর্ট তৈরির প্রক্রিয়া চলছে। এরপর লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments