রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলারায়পুরে ৩ ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসীদের হামলা, ভাংচুর-লুট

রায়পুরে ৩ ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসীদের হামলা, ভাংচুর-লুট

লক্ষ্মীপুরের রায়পুরে বৃহস্পতিবার (৩০ মে) রাতে সন্ত্রাসীরা তিন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার (৩১ মে) দুপুর সাড়ে ৩টায় থানায় মামলার প্রস্তুতি চলতে দেখা গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার কেরোয়া ইউনিয়নের মোল্লারহাট গ্রামে বাশতলা এলাকায় রাত ১টায়।

তিগ্রস্ত ব্যবসায়ী ও কেরোয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবদলের সভাপতি রুবেল হোসেন জানান, বাশতলা এলাকায় তিনিসহ ইসমাইল, সোহাগ নামের তিন ব্যবসায়ী মুদি, মোবাইলের দোকান ও অন্যান্য ব্যবসা করে আসছিল। কয়েকদিন আগে বিএনপির কেরোয়া ইউনিয়ন কমিটি গঠন নিয়ে ইউপি সদস্য নজরুল ইসলাম সরকার ও জহিরুল আলম বাচ্চুর লোকদের মধ্যে রক্তয়ী সংঘর্ষ হয়। এতে ৮জন আহত হন। আমি জহিরুল আলম বাচচুর সমর্থক হওয়ায় নজরুল ইসলাম সরকারের সমর্থক বিএনপির কর্মী মোঃ ইউসুফ বৃহস্পতিবার দুপুরে মোবাইলে তি করার হুমকি দেয়। সে রাত ১টায় তার দলবল নিয়ে আমাদের এ ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালায়। এসময় আমরা দোকানে ছিলামনা।

এসময় ব্যবসায়ী ইসমাইলের প্রায় ১০ হাজার টাকার মুদি মালামাল, মোঃ সোহাগের নগদ ১০ হাজার টাকা, ফাক্সিলোডের তিনটি মোবাইলসহ ৭০ হাজার টাকার মালামাল ও আমার ৮ হাজার টাকার মালামাল লুটে নেয়।
এ ঘটনায় সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, উপজেলা বিএনপির আহবায়ক এড. মনিরুল ইসলাম হাওলাদার ও পৌর বিএনপির আহবায়ক এবিএম জিলানীসহ নেতাদের জানিয়েছি।
যোগাযোগ করা হলে অভিযুক্ত ইউছুফ জানান, এ ঘটনা সম্পর্কে আমি কিছুই জানিনা। আমার বিরুদ্ধে রুবেল অপপ্রচার চালাচ্ছে। তিন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় নিন্দনীয়। আমি এর বিচার চাই।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম চৌধুরী বলেন, তিগ্রস্ত ব্যবসায়ীরা আমাকে মৌখিকভাবে জানিয়েছেন। তাদেরকে লিখিতভাবে অভিযোগ দিতে বলা হয়েছে। তা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments