রায়পুরে অপহরণ আতংকে পালিয়ে বেড়াচ্ছেন রিকশা চালক!

লক্ষ্মীপুরের রায়পুরে মোহাম্মদ আলী (৪০) নামের এক রিকশা চালক মামলার আসামীদের অপহরণ আতংকে পালিয়ে বেড়াচ্ছেন বলে রবিবার (২ জুন) সকালে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় পুলিশ ও সাংবাদিকদের অবহিত করা হয়েছে ।  রিকশা চালক মোহাম্মদ আলী সাংবাদিকদের জানান, পৌরসভার পশ্চিম কেরোয়া গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে মোঃ হোসেন, ইয়াকুব ও আইয়ুব গংদের সাথে তার ৩ শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিল। গত ৩০ এপ্রিল তিনি বাদি হয়ে লক্ষ্মীপুর চিফ জুডিসিয়াল মেজিষ্ট্রেট আদালতে ওই তিনজনকে আসামী করে ১৪৪/৪৫ ধারা আইনে মামলা করেন। আগামী ২ জুন নির্ধারিত তারিখ রেখে গত ২ মে রায়পুর পৌর ভূমি অফিসকে ব্যবস্থা নিতে নির্দেশ দেন আদালত। ভূমি কর্মকর্তা প্রহলাদ মজুমদার আসামীদেরকে ২৬ মে রিকশাচালকের পক্ষে প্রতিবেদন দিয়ে তা আদালতে প্রেরণ করেন। এ মামলা প্রতাহার করার জন্য আসামীরা নানা ভাবে ক্ষতিও গুম করার হুমকি দিয়ে আসছে। এঘটনাও পুলিশকে জানান হয়েছে। বর্তমানে আমি আসামীদের ভয়ে পালিয়ে আছি এবং আমার পরিবার আতংকে রয়েছে।
অভিযুক্ত মোঃ হোসেন বলেন, আমাদের প্রতিপক্ষ প্রভাবশালী দুলাল ও আবুল হোসেন তাদের রিকশাচালক মোহাম্মদ আলীকে দিয়ে মিথ্যা হয়রানিমূলক মামলা করেছেন। এ মিথ্যা ঘটনাটি সাংবাদিকদের সামনে বলার জন্য রিকশাচালকে হাজির করার চেষ্টা করে ব্যার্থ হয়েছি। তাকে কোন অপরণের হুমকি দেওয়া হয়নি।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম চৌধুরী বলেন, ঘটনাটি রিকশাচালক আমাদেরকে জানিয়েছে। তাকে থানায় অথবা আদালতে লিখিত অভিযোগ দেয়ার জন্য পরামর্শ দেয়া হয়েছে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।