টেকনাফে অস্ত্রসহ আটক-৩

টেকনাফ থানা পুলিশ হ্নীলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিনজন রোহিঙ্গা ডাকাত অস্ত্রসহ গ্রেফতার করেছে। টেকনাফ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী ও জাদিমুরা এলাকায় পৃথক অভিযান চালিয়ে নয়াপাড়া রোহিঙ্গা শরনার্থী শিবিরের ডি ব্লকের ৭১০ নম্বর শেডের ২ নম্বর করে বাসিন্দা আব্দু শুক্কুরের পুত্র আনু মিয়া প্রকাশ নাগু ডাকাত (৩৫) ও একই শিবিরের ই ব্লকের ৯০৮ নম্বর শেডের ১ নম্বর করে বাসিন্দা ছৈয়দুর রহমানের পুত্র রহিম উল্লাহ (৩৮)’কে ৮ জুন শনিবার ভোর রাতে আটক করা হয়।
পরে তাদের স্বীকারোক্তি মতে, রোহিঙ্গা শিবিরের পার্শ্ববতী পাহাড়ের শালবাগানের একটি টংঘর থেকে একটি দেশীয় তৈরি এলজি, একটি একনলা বন্দুক, লম্বা কিরিচ, কোদাল ও হাতুরি উদ্ধার করা হয়।
অপরদিকে, একই দিন রাতে লেদা মোচনি আন-রেজিষ্ট্রার্ড ক্যাম্পে অভিযান চালিয়ে অর্ধডজন ডাকাতি ও অস্ত্র মামলার পলাতক আসামী ১ শেডের ২ নম্বর করে বাসিন্দা মৃত হাবিবুর রহমানের পুত্র রশিদ উলাহ (৩৫)’কে আটক করা হয়।
টেকনাফ মডেল থানা সুত্র মতে, গ্রেফতারকৃত তিনজনই ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।