রায়পুরে ব্যাবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাই,আটক-১

লক্ষ্মীপুরের রায়পুরে শনিবার (৮ জুন) সকালে সেতারা বোডিং নামে এক হোটেল থেকে দেলোয়ার হোসেন নামে এক ব্যাবসায়ীকে ৩ দুবৃত্তরা পিটিয়ে আহত করে ৩ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ওই ব্যাবসায়ী তিনজনকে আসামী করে থানায় মামলা করলে পুলিশ সুমন নামে একজনকে আটক করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়,  চরআবাবিল ইউনিয়নের উদমারা গ্রামের মৃত- মমিনুল হকের ছেলে ঢাকার ব্যাবসায়ী দেলোয়ার হোসেন  শুক্রবার মধ্যরাতে শহরের হোটেল সেতারা বোডিংয়ের ৮ নং কক্ষে উঠেন। সুযোগ বুঝে ভোর ৫টায় হোটেল মালিক শায়েস্তানগর গ্রামের সাবেক কাউন্সিলর মৃত- তোফায়েল আহমদের পালক ছেলে ইসমাইলের(৩৬) নেতৃত্বে মোঃ সুমন(৩৫)ও মোঃ রুবেল(৩০) ব্যাবসায়ীর কক্ষে প্রবেশ করে। এ সময় তারা ব্যাবসায়ীকে মারধর করে ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে জিজ্ঞেস করলে থানায় আটক সুমন বলেন এঘটনায় আমি জড়িত না। বাদী আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। অন্যদের সম্পকে বলতে পারব না। তবে স্থানীয়রা জানিয়েছেন এঘটনায় পুলিশ ইমন ও মামুন মোল্লা নামে ২জনকে আটক করে ছেড়ে দেন।
রায়পুর থানার উপ-পরিদর্শক(এস.আই) ফোরকান আলী জানান, অভিযোগকারী ব্যাবসায়ী ৩ জনকে আসামী করে মারধর ও চাঁদাবাজির অভিযোগে লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে দেখা যায় ওই বাদী দেলোয়ার অভিযুক্ত ৩জন হোটেলে জুয়া খেলায় হেরে যান। ৩লাখ টাকা উদ্বারের জন্য মিথ্যা অভিযোগ দিয়েছেন। এখন পর্যন্ত বাদীর খোঁজ পাওয়া যাচ্ছেনা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।