কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির অঙ্গ সংগঠন, সদর দক্ষিণ ও মহানগর ঐক্য পরিষদের উদ্যোগে রবিবার বিকালে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ইন্টারপোলের মাধ্যমে গ্রেফতারি পরোয়ানা জারি ও মিথ্যা মামলা দায়ের, আগামী সংসদ নিবার্চনে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের দাবিতে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুাষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড সংলগ্ন ঢাকা-চট্রগ্রাম ও কুমিল্লা-লাকসাম মহাসড়ক প্রদক্ষিণ করে বিএনপি কার্যালয়ে এসে শেষ হয়। এরপর এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে কুমিল্লা মহানগর ঐক্য পরিষদের সভাপতি সফিকুজ্জামান মজুমদার, খন্দকার জহিরুল ইসলাম, মহানগর উত্তরের সভাপতি ছিদ্দিকুর রহমান সুরুজ, সেক্রেটারী ফিরোজ আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম, বিজয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রব জিলানী , কুমিল্লা মহানগর দক্ষিণ যুব দলের সভাপতি রাকিব হাসান মনোয়ার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেতা মাহিন উদ্দিন, ভুলইন উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক সুমন প্রমুখ নেতৃবেন্দ বক্তব্য রাখেন।

বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ বলেন, তারেক রহমানের জনপ্রিয়তায় ইশ্বান্বিত হয়ে ও যুব সমাজে তারেক রহমানের সমর্থন বেশি থাকায় তার ভয়ে বর্তমান সরকার তার নামে মামলা মোকদ্দমা দিয়ে তাকে দমিযে রাখার অপচেষ্টা করছে। যা কোন মতে সফল হতে দেওয়া হবে না। ইন্টারপোলের মাধ্যমে তাকে দেশে এনে বিচারের নামে অপশাসন মেনে নেয়া হবে না বলে হুশিয়ারী উচ্চারন করা হয়।

নেতৃবৃন্দ আরো বলেন, মামলা মোকদ্দমা নয়, সময়মতো তারেক রহমান দেশে এসে সমুচিত জবাব দিবেন।

উল্লেখ্য, সহস্রাধিক লোকের অংশগ্রহনে বিএনপির কেন্দ্রীয় নিবার্হীর কমিটির সদস্য ও কুমিল্লা সাবেক-৯ আসনের সংসদ সদস্য মনিরুল হক চৌধুরীর আহবানে এ সমাবেশ অনুষ্টিত হয়।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।