রায়পুরে হাসপাতালের আয়াকে ধর্ষণের চেষ্টা, বখাটে গ্রেফতার

লক্ষ্মীপুরের রায়পুর শনিবার (৮ জুন) রাত ২টায় মাতৃছায়া হাসপাতাল প্রাঃ-এর এক আয়াকে ধর্ষণ চেষ্টার সময় রাকিব (২০) নামের এক বখাটেকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে রোগীরা।
এ ঘটনায় ওই আয়া বাদি হয়ে রোববার (৯ জুন) দুপুরে রায়পুর থানায় ধর্ষণ চেষ্টা আইনে মামলা করেছেন।  মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো ওই আয়া হাসপাতালের দোতলার একটি কক্ষে দরজা খোলা রেখে ঘুমিয়ে পড়েন। এ সুযোগে পৌরসভার দেনায়েতপুর গ্রামের আবুল হোসেন কাছেমীর ছেলে রাকিব ওই আয়াকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় চিৎকার শুনে আশেপাশের রোগীরা ছুটে এসে আয়াকে উদ্ধার করে এবং রাকিবকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে।

থানায় আটক রাকিব এ অপরাধ স্বীকার করে বলেন, আর কখনো সে এ ধরণের অপরাধ না করার প্রতিশ্র“তি দিয়ে তাকে মুক্তি দেয়ার জন্য ওসিকে অনুরোধ জানাতে বলেন।

রায়পুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) খায়রুল আলম বলেন, রাকিবের বিরুদ্ধে থানায় ধর্ষণ চেষ্টায় মামলা করেছেন হাসপাতালের আয়া। তাকে বিকেল ৪টায় আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে থানায় চুরি, ছিনতাইসহ একাধিক অভিযোগ রয়েছে। কয়েকবার এসব অপরাধের জন্য কারাগারেও যেতে হয়েছে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।