কুমিল্লার হোমনায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার

কুমিল্লার হোমনা উপজেলার কারারকান্দি বাহেরখোলা সড়কের কেরা ফকিরের মাজার এলাকার খালের পাড় থেকে সোমবার সকালে অজ্ঞাতপরিচয় (৪৫) এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। হোমনা থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদšেতর জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সুত্রে জানা যায়, সকালে ওই এলাকায় গলাকাটা একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। এ সময় তার গায়ে গোলাপী রঙের শার্ট ও পরনে জিন্স প্যান্ট ছিল। নিহতের মুখের ডান গালে, থুতনিতে ও পেটে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি গভীর ক্ষতের চিহ্ন ও নাড়িভুড়ি বের করা ছিল। পুলিশ ঘটনাস্থল থেকে কাঠের বাটসহ ১০ ইঞ্চি লম্বা একটি ধারালো ছুরি, ছয় ফুট লম্বা একটি রশি ও এক জোড়া চামড়ার স্যান্ডেল উদ্ধার করেছে।

স্থানীয়রা জানান, তারা নিহত ওই ব্যক্তিকে আগে কখনো এই এলাকায় দেখেননি। তবে পুলিশের ধারণা, দুর্বৃত্তরা ওই ব্যক্তিকে অন্য কোথাও থেকে এনে এ জায়গায় গলা কেটে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জলিল আহমেদ জানান, যতটুকু মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। তদšেতর মাধ্যমে নিহতের পরিচয় এবং হত্যাকান্ডের রহস্য উদঘাটন করার চেষ্টা করছি। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে হোমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।