মুরাদনগরে পাষন্ড স্বামীর কুড়ালের কুপে স্ত্রী খুন

বুধবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টা কুমিল্লার মুরাদনগরে স্বামীর  কুড়ল দিয়ে কুপিয়ে খুন করেছে স্ত্রীকে। এলাকাবাসী ও পুলিশ জানায়, মুরাদনগর উপজেলা ৭ নং পশ্চিম বাঙ্গরা ইউনিয়নের কাকাতুয়া  গ্রামের হিরু মিয়া ছেলে মোবাররক হোসেন (৩২) রাতে ঘুমন্ত অবস্থায় তার স্ত্রী ও ৬ সন্তানের জননী সেলিনা বেগম (২৮) কে কুড়াল দিয়ে গলায় কুপিয়ে হত্যা করে। এ সময় শিশু সন্তানেরা  ভয়ে খাটের নিচে পালিয়ে থাকে। নিহতের ছেলে আশ্রাফ ও আকরাম জানায়, বাবা মাকে ঘুমের মধ্যে কুড়াল দিয়ে গলা কুপ দিলে রক্ত আমাদের শরিলে উপর পড়লে সাথে সাথে গুম থেকে উঠে আমরা ভয়ে চিৎকার করে খাটের নিচে লুকিয়ে যাই।
মোবারকের মা নারুনাহার জানায়, মোবারক বি-বাড়ীয়া জেলার আশুগঞ্জ উপজেলার লালপুর গ্রামের গোলাম মিয়ার মেয়ে সেলিনার সাথে বিয়ে হয়। আমার ছেলে মাদকাসক্ত। ৩বছর পূর্বে আমি থানায় অভিযোগ দিয়ে ২২দিন তাকে জেল হাজতে রেখেছি। মোবাররকের বাবা হিরু মিয়া (৫৫) জানায়, মোবাররকের অত্যাচারে আমার আরো ৪ছেলে মোজাম্মেল, হাফেজ হাসান বসরি, হাফেজ হোসাইন, মাসুদ রানা কেই বাড়ী আসতে পারে না। মোবাররক আমার জমি, বিষ্ণুপুর বাজারে দোকান জোড়পূর্বক বিক্রি করে দিয়েছে। এ ঘটনায় নিহত সেলিনার পিতা গোলাম মিয়া বাদী  হয়ে মুরাদনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
মুরাদনগর থানা ভারপ্্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল আলম জানায়, আমি ঘটনাস্থল পরিদর্শন করে নিহত সেলিনার স্বামী মোবারককে গ্রেফতার করেছি।  নিহত সেলিনা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্ল¬া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। নিহত সেলিনার । ছয় সন্তান- আসিফ (১১), আশ্রাফ (৯), আকরাম (৭), আকিল(৫), আবদুল¬া (৩), আনাস (৭মাস)।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।