ফল যা হয় তা মানবেন কামরান, মুখ খুললেন না আরিফ

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রধান দুই প্রতিদ্বন্দ্বী মহাজোট সমর্থিত প্রার্থী বদরুদ্দিন আহমদে কামরান ও ১৮ দল সমর্থিত প্রার্থী আরিফুল হক নিজ নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন। ভোট দেয়ার পর এক প্রতিক্রিয়ায় কামরান জানিয়েছেন, যেকোনো ফলাফল তিনি মেনে নেবেন। আর আরিফুল হক সাংবাদিকদের কাছে এ ব্যাপারে মুখ খুললেন না।

কামরান শওনবার সকাল ৯টা ১ মিনিটে নগরীর কালীঘাট সরকারি পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোট দেন। সকাল ৮টা ৫৮ মিনিটে কামরান তার স্ত্রী আসমা কামরানকে সঙ্গে নিয়ে ভোট কেন্দ্রে যান। ভোট কেন্দ্র ঘুরে দেখেন।

ভোট দেয়া শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, “সিলেটের মানুষ শান্তিপ্রিয়। আমি আশা করি তারা তাদের সুষ্ঠুভাবে ভোট প্রদান করবেন।” তিনি অন্য মেয়র প্রার্থীদের নির্বাচনে দায়িত্বশীলতার আহ্বান জানান।

এদিকে ১৮ দলীয় জোট সমর্থিত প্রার্থী আরিফুল হক চৌধুরী শনিবার সকাল সাড়ে ৮টায় রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে ভোট দেন। এ সময় তার সঙ্গে ছিলেন তার স্ত্রী শ্যামা হক চৌধুরী, মা ও মেয়ে। তিনি ভোট দিয়ে কুমারপাড়া বাসায় চলে যান। ভোট শেষে সাংবাদিকরা বিভিন্ন প্রশ্ন করলেও তিনি কোনো উত্তর না দিয়ে বাসায় চলে যান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।