সম্পত্তি বিরোধের জের ধরে ফেনীতে নাতির লাঠির আঘাতে দাদার মৃত্যু

সদর উপজেলার শর্শদি ইউনিয়নে সম্পত্তি বিরোধের জের ধরে গতকাল শুক্রবার সকালে বখাটে নাতির লাঠির আঘাতে আবদুস সাত্তার (৯০) নামে দাদার করুণ মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শর্শদির দক্ষিণ খানের বাড়ী গ্রামের মাস্টার পাড়া মুন্সী বাড়ীতে। এ ঘটনা ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্পত্তি বিরোধের জের ধরে আবদুর রশিদের সঙ্গে তার বাবা আবদুস সাত্তারের গত কয়েকদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে এলাকায় শালিস-দরবার হলেও কোন সমাধানে পৌছতে পারেনি। এ ঘটনায় দুই পরিবারে ঝগড়া-বিবাদ গত কয়েকদিন যাবত চলে আসছিল। সে সূত্র ধরে গতকাল শুক্রবার সকালে পিতা-পুত্রের কাথা কাটাকাটির পর্যায়ে আবদুস সাত্তারের নাতি নুর নবী তার বাবার পক্ষ নিয়ে দাদা আবদুস সাত্তারকে লাঠি দিয়ে মাথায় এলোপাতাড়ি আঘাত করলে তিনি ঘটনাস্থলেই সজ্ঞাহীন অবস্থায় পড়ে যায়। পরে বাড়ি ও এলাকার লোকজন দ্রুত তাকে ফেনী সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আবদুস সাত্তার আবদুর রহিম বক্সের পুত্র। শুক্রবার বিকালে ময়নাতদন্ত শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
পুলিশ জানায়, এ ঘটনায় আবদুর রশিদের ছেলে আবদুল মান্নান জসিম বাদী হয়ে তার মা-বাবা ও ভাই নুরনবীকে আসামী করে ফেনী থানায় মামলা দায়ের করে। ঘটনার পর থেকে নুর নবী পলাতক রয়েছে। তবে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে পুলিশ জানান।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।