হাজারি গলিতে প্রিয়ম আচার্য্যের হত্যাকান্ডে জড়িত থাকার দায়ে গ্রেপ্তার ২

চট্টগ্রামে কোতোয়ালী থানার হাজারি গলিতে প্রিয়ম আচার্য্যের হত্যাকান্ডে জড়িত থাকার দায়ে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দুপুরে আকবর শাহ থানার কৈবল্যধাম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন শুভ মজুমদার (২৩) ও ছোটন কুমার মল্লিক (২২)। শুভ মজুমদার গাড়ি চালক ও ছোটন নগরীর ওমরগণি এমইএস কলেজ থেকে চলতি বছর এইচএসসি পরীক্ষা দিয়েছেন বলে পুলিশকে জানান।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক মো. জহির হোসেন জানায়, প্রিয়ম আচার্য্য হত্যাকান্ডে জড়িত থাকার দায়ে তাদের দু’জনকে রোববার আড়াইটার দিকে নগরীর আকবর শাহ থানার কৈবল্য ধাম মন্দির এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এসআই জহির হোসেন  বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া দু’যুবক পিন্টু ধরের কারখানায় প্রিয়মকে চড়-থাপ্পড় মারার কথা স্বীকার করেছেন। এছাড়া কারখানা মালিক পিন্টু ধর তাদেরকে গাড়ি ভাড়াও দিয়েছিলেন। তবে হত্যাকান্ডের সঙ্গে তারা জড়িত নয় বলে দাবি করেছেন।’

উল্লেখ্য, শনিবার ভোর রাতে হাজারি গলির মিঞা শপিং কমপ্লেক্স নামের একটি মার্কেটের এক স্বর্ণালংকার তৈরির কারখানায় প্রিয়ম আচার্য্যকে পিটিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ রয়েছে। ওই কারখানার মালিক হচ্ছেন পিন্টু ধর।

কোতোয়ালী থানা পুলিশ জানায়, প্রিয়মকে তার মালিক পিটিয়ে মেরে ফেলেছে বলে অভিযোগ করেছে তার পরিবার।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।