লাকসাম-মুদাফ্ফরগঞ্জ সড়ক সংষ্কার কাজ শেষ হওয়ার ৫ দিনের মাথায় খানাখন্দকের সৃষ্টি

লাকসাম-মুদাফফরগঞ্জ সড়ক সংস্কারের কাজ শেষ হওয়ার পূর্বেই খানাখন্দক ও ফাটলের সৃষ্টি হয়েছে। গত ১৪ জুন স্থানীয় সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন। ৪ কোটি টাকা ব্যয়ে ৮ কিঃ মিঃ সড়ক ও জনপথ বিভাগ ২টি ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে লাকসাম-মুদাফফÍগঞ্জ সড়ক সংস্কারের কাজ শুরু করে। ঠিকাদারী প্রতিষ্ঠান রানা ইন্টারন্যাশনাল বিল্ডার্স ও হক এন্টারপ্রাইজ যৌথ ভাবে এ কাজের সংস্কার শুরু করেন। কিন্তু উদ্বোধনের ৫ দিনের মাথায় ওই সড়কের বেশ কিছু স্থানে কার্পেটিং ওঠে ও ফাঁটল ধরায় খানা খন্দকের সৃষ্টি হয়। এতে করে যান ও জনচলাচলে চরম বিঘœ ঘটছে। যারফলে ওই সড়কটি পুরনো চেহারায় ফিরে যাওয়ায় জনমনে ক্ষোভ দেখা দিয়েছে।
এ বিষয়ে সড়ক ও জনপথের উপ-সহকারী প্রকৌশলী মোসলেহ উদ্দিন জানান, ২টি ঠিকাদারী প্রতিষ্ঠান যৌথভাবে সড়ক সংস্কারের কাজ শতভাগ শেষ করেছে, খানাখন্দকের বিষয়ে তিনি বলেন,অল্প ক’দিনের মাথায় সড়কে ফাটল বা খানাখন্দকের প্রশ্নই উঠে না।
লাকসাম-মুদাফফরগঞ্জ সড়ক সংস্কার কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান রানা ইন্টারন্যাশনাল বিল্ডার্স ও হক এন্টারপ্রাইজের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করেও কাউকে পাওয়া যায়নি।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।