ইটের আঘাতে মায়ের গর্ভের সন্তান হত্যা

কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়ার সমিতিবাজার ৬ নং ওয়ার্ড এলাকায় প্রতিপক্ষের লোকজন ইট দিয়ে আঘাত করে মায়ের গর্ভের সন্তান হত্যা করেছে বলে জানাগেছে। গতকাল ২২জুন সন্তানটি মৃত প্রসব করলে শিশুটির মা কক্সবাজার সদর হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।
সূত্রে জানা যায়, গত ১৫ জুন সকাল ১১টার দিকে নলকূপের পানি উত্তোলনকে কেন্দ্র করে ওই এলাকার কাঠ মিস্ত্রি নুরুল আজিমের (৪৫) স্ত্রী সাবেকুন্নাহার (৩২) ও তার প্রতিবেশীর সাথে বাকবিতণ্ডা হয়। এঘটনার জের ধরে গর্ভবতী সাবেকুন্নাহারকে তার প্রতিবেশী সৈয়দ আকবর, ছেলে গিয়াস উদ্দিন, স্ত্রী আনওয়ারা বেগম ও মৃত মোজাহের আহম্মদের ছেলে রবিউল হাসান ও আবুল হাসান মিলে ইট ও লাটি দিয়ে পেটে ও পিটে আঘাত করলে প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়ে অজ্ঞান হয়ে পড়ে। পরবর্তীতে আহত অবস্থায় সাবেকুন্নাহারকে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার জিনাত আরা তাকে গর্ভের সন্তান সুস্থ রয়েছে বলে আস্বস্থ করেন। কিন্তু  সপ্তাহ পর গতকাল ২২ জুন সাড়ে ১২টার দিকে নিজ বাড়িতে আঘাত প্রাপ্ত সন্তানটি মৃত অবস্থায় ভূমিষ্ট হয়। মৃত শিশুটির মাথার মধ্যে আঘাতের চিহ্ন লক্ষ্য করা গেছে। যা ছবিতে স্পষ্ট করে দেখা যাচ্ছে।
এঘটনায় সংশ্লিষ্ট ডাক্তারের সাথে কথা বলাতে চাইলে তিনি আরোও ৮টি সিজারের কাজ করছেন বলে ব্যাস্ততা দেখিয়ে বক্তব্য প্রদানে বিরত থাকেন। পরবর্তীতে ডাক্তার জিনাত আরার মুঠোফোনে (০১৮১৯৩১২১৯১) যোগাযোগ করতে গেলে নাম্বার বন্ধ পাওয়া যায়।
এব্যাপারে মৃত সন্তানটির পিতা মো. নুরুল আজিম সদর মডেল থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।