সোনাগাজীতে সাজাপ্রাপ্ত আসামীসহ ৬ জন গ্রেফতার

সোনাগাজী মডেল থানা পুলিশ রোববার গভীর রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন মামলায় ৬ জনকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, ওই দিন গভীর রাতে সোনাগাজী মডেল থানার এএসআই মহসীন তালুকদারের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কসকা বাজার এলাকায় অভিযান চালায় বিদ্যুৎ মামলায় ৩ বছর ৩ মাস বিনাশ্রম কারাদন্ড প্রাপ্ত আসামী নবাবপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আবদুল হকের ছেলে সিএনজি চালক সফিকুল ইসলাম সবুজ (২৬) এবং সোনাগাজী পৌরসভার পূর্ব মহেশ্চর গ্রামে অভিযান চালিয়ে ডাকাতি মামলার আসামী পূর্ব মহেশ্চর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২৩) দক্ষিণ পালগিরী গ্রামের নুর আহাম্মদের ছেলে ফজলুল করিম রিপন(২৪) কে গ্রেফতার করে।

এ সময় পুলিশ তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ধামা ও হিরোইন,  গাজাসেবনের বেশ কিছু যন্ত্রপাতি সহ মাদকদ্রব্য উদ্ধার করে।

এ দিকে পৌরশহরে অভিযান চালিয়ে চরদরবেশ রেজিঃ বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের রড, সিমেন্ট চুরির মামলার আসামী  পূর্ব তুলাতলী গ্রামে আবদুল হাই এর ছেলে গোলাম মাওলা সবুজ (২৬) ও দক্ষিণ পালগিরী গ্রামের আবুল কালামের ছেলে আরিফুল ইসলাম (১৮) কে গ্রেফতার করে। অপর দিকে সোনাগাজী মডেল থানার এসআই স্বপন চন্দ্র বডুয়া সোনাগাজী পৌরশহরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিকাশ প্রতারণার জড়িত থাকার অপরাধে চরখোয়াজ গ্রামের জেবাল হকের ছেলে ফয়সাল মাহমুদ (২০) কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে। জানা যায়, ফয়সাল বিকাশের মাধ্যমে টাকা লেনদেনের কাজে প্রতারণার মাধ্যমে মনগাজী ও সোনাগাজী পৌরশহরের কয়েকটি দোকানের এজেন্ট থেকে ভুয়া ম্যাসেস দিয়ে প্রতারণার মাধ্যমে ৩৬ হাজার টাকা উত্তোলন করে বিকাশ প্রতারণায় সেন্ডিকেটের লোকদেরকে মাধ্যমে হাতিয়ে নেয়। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সুভাষ চন্দ্র পাল সাজাপ্রাপ্ত ও প্রতারকসহ ৬ আসামীকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে জানান, এলাকার আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়ন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন এবং গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।