সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
Homeমানবাধিকারপরশুরামে মানসিক ভারসাম্যহীন মহিলাকে পালাক্রমে ধর্ষন

পরশুরামে মানসিক ভারসাম্যহীন মহিলাকে পালাক্রমে ধর্ষন

ফেনীর পরশুরামে গত সোমবার রাতে পরশুরামের চৌমুড়ীতে স্থানীয় বখাটেরা মানসিক ভারসাম্যহীন এক মহিলাকে পালাক্রমে ধর্ষন করেছে এই ঘটনায় পরশুরাম থানার পুলিশ আইনগত ব্যবস্থা নিতে অনিহা দেখালে গতকাল মঙ্গলবার  রাতে পরশুরাম টিএনটি অফিস সংলগ্ন স্থানে এক সালিশ বৈঠক করে মিমাংশা করে দেওয়া হয়েছে।
বিভিন্ন সুত্রে জানা গেছে গত সোমবার সাড়ে ১১ টার দিকে চিথলিয়া ইউনিয়নের ৩০/৩২ বছর বয়সী এক মানসিক ভারসাম্যহীন মহিলা পরশুরাম বাজারে চৌমুড়ী নামক স্থানে ঘুরাঘুরি করছিলেন এই সময় কলেজ রোডের দোকান দার ছুটেুা (৩০), অনন্তপুর গ্রামের  সফিক (৩৫), খোন্দকিয়ার লিটন (৩২) ওই মহিলাকে ছুটেুার দোকানে নিয়ে  খাবার খেতে দেয়। খাবার শেষে টুটেুার দোকানের চার্টার বন্ধ করে তাকে পালাক্রমে ধর্ষন করেছে। ওই মহিলার চিৎকার শুনে বাজারের নাইট গার্ড  সমির ও  রঞ্চন সহ আশপাশের  লোকজন এগিয়ে আসলে ছুটেুা, সফিক, লিটন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়্ খবর পেয়ে পরশুরাম থানার  পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তবে পরশুরাম থানার পুলিশ মানসিক ভারসাম্যহীন মহিলা হওয়া ঝামেলা এড়াতে মামলা নিতে অনিহা প্রকাশ করে । মঙ্গলবার পরশুরাম টিএনটি অফিস সংলগ্ন রিটুর দোকানে সালিশ বৈঠকে মিমাংশা করে দেওয়া হয়েছে। সালিশ দার হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক জাফর আহাম্মদ উরপে অংক জাফর, ছয়ঘরিয়ার ভুটেুা, পৌর কাউন্সিলর আবু তাহের বাঘার ভাই কালা মিয়া সালিশের নেতৃত্ব দিয়েছেন।
জানা গেছে ছুটেুা বাড়ী পৌর এলাকার খোন্দাকিয়া গ্রামের আর পৌর এলাকার অনন্তপুর গ্রামের শফিক ও লিটন দুইজনই বাসের হেলপার বলে জানা গেছে।
হাসপাতাল মোড়ের কয়েকজন দোকান দার জানান ওই মহিলার চিৎকার শুনে ঘটনাস্থলে গেলে ধর্ষন কারীরা পালিয়ে যায়। ঘটনার পর ওই মহিলার নিকট আত্বীয়র মাধ্যমে একটি রিক্সা যোগে চিথলিয়ার দিকে পাঠিয়ে দেওয়া হয়।
পরশুরাম থানার ওসি আলি আরশাদ জানান এই রকম একটি বিষয় তিনি শুনেছেন তবে কেউ থানায় মামলা করতে আসেনি বলে ওসি জানান।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments