রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রায়পুরে ব্যবসায়ীদের সাথে প্রশাসনের জরুরী সভা

লক্ষ্মীপুরের রায়পুরে বুধবার (২৬ জুন) রাতে বাজারের সকল ব্যবসায়ীদের সাথে উপজেলা, পৌর ও পুলিশ প্রশাসনের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
রাতে শহরের মুড়িহাটা এলাকায় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যালয়ে রমজানে বাজার দর নিয়ন্ত্রণ, ভেজাল মুক্ত খাদ্য দ্রব্য সরবরাহ, ফরমালিন ফল বিক্রি ও যানজট নিরসনের লক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় ক্ষুদ্ধ ব্যবসায়ীরা উপজেলা খাদ্য পরিদর্শক মাহমুদুর রহমান মাসুদের বিরুদ্ধে নানা দুর্ণীতির অভিযোগ আনেন।
সভায় সমিতির সভাপতি ইমাম হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দুলাল চন্দ্র সূত্রধর, পৌরসভার মেয়র এবিএম জিলানী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাসেম চৌধুরী, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলী আহাম্মদ, ব্যবসায়ী ডা. শামছুদ্দিন, আবুল বাসার, ফারুক হোসেন, দিলিপ পাল, হাজী অলি উল্যা প্রমূখ।
সভায় আসন্ন পবিত্র রমজানে ভেজালমুক্ত, ফরমালিনমুক্ত খাদ্য বিক্রি, সঠিকভাবে পাল্লা ব্যবহার, বাজারের যানজট নিরসন ও বিভিন্ন স্থানে পন্যের মূল্য তালিকা ঝোলানোর জন্য ব্যবসায়ীদেরকে প্রশাসনের পক্ষ থেকে নির্দেশ দেয়া হয়।
মেয়র এবিএম জিলানী তার বক্তব্যে বলেন, প্রশাসনের পক্ষ থেকে ভেজাল রোধে কঠোর অভিযান চালানো হলে তিনি পৌরসভার পক্ষ থেকে দেড় লাখ টাকা মূল্যের মেশিন কিনে দেয়ার ঘোষণা দেন। জবাবে ইউএনও বলেন, মেয়রের দেয়া ও জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে মেশিন দিয়ে আগামী ৩ জুলাই থেকে বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।