খুলনা শহরের শেরে বাংলা সড়কে ট্রাকচাপায় নিহত তিন

শুক্রবার সকালে খুলনা শহরের শেরে বাংলা সড়কের হাজীবাড়ির মোড়ে  একটি ট্রাক দুটি রিকশাভ্যানকে চাপা দিলে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন।

নিহতরা হলেন মাগুরা জেলার শালিখা থানার সারুসনা গ্রামের কাকলী (২০), নগরের রায়পাড়া এলাকার শেফালি (১৭) ও তার বোনের ছেলে বটিয়াঘাটা উপজেলার নিজ খামার গ্রামের মো. হায়দার আলীর এক দিনের শিশুসন্তান মো. ইসরাফিল।

প্রত্যক্ষদর্শী  জানা গেছে, শুক্রবার সকালে দুটি রিকশাভ্যান ১০ যাত্রী নিয়ে নগরের নিরালা মোড় থেকে গল্লামারীর দিকে যাচ্ছিল। হাজীর মোড়ের কাছে পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক রিকশাভ্যান দুটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে রিকশাভ্যানের যাত্রী ইসরাফিল, কাকলী ও শেফালি ঘটনাস্থলে নিহত হন। আহত হন মায়া বেগম (৪২), মোহাম্মদ মামুন (২০) ও আবদুস সাত্তার (৪৩)।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ভর্তি করা হয়েছে।

আহত মামুন বলেন, “আমরা রিকশাভ্যানে করে যাচ্ছিলাম। হঠাৎ পেছন থেকে একটি ট্রাক ভ্যান দুটিকে চাপা দিয়ে চলে যায়। এরপর আর কিছু জানি না। জ্ঞান ফেরার পর দেখি, আমি হাসপাতালে।”

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন আজাদ ঘটনা সম্পর্কে বলেন, “ট্রাকটি আটক করা হয়েছে। চালক পলাতক। মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।