ফুলগাজীতে ইউপি চেয়ারম্যান আজমীরের বিরুদ্ধে ইউপি সদস্যদের অনাস্থা

ফেনীর ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল আলম আজমীরের বিরুদ্ধে অনিয়ম, দূর্নীতি, জালিয়াতি, সরকারি অর্থ আত্মসাৎ, স্বজনপ্রীতি, অসদাচরণ সহ নানা অভিযোগে অনাস্থা প্রকাশ করেছেন ইউপি সদস্যগন। বুধবার তারা ফেনী জেলা প্রশাসক মো: হুমায়ুন কবীর খোন্দকারের লিখিত অভিযোগ দেন।
অভিযোগে তারা উল্লেখ করেন, ২০১১ সাল হইতে ইউপি চেয়ারম্যান হিসেবে আজমীর নিযুক্ত হওয়ার পর থেকে জালিয়াতি ও সরকারি অর্থ আত্মসাৎ সহ নানা অনিয়ম-দূর্নীতিতে জড়িয়ে পড়ে। ইউপি ট্রেড লাইসেন্স, ইউপি টেক্স, ওয়ারিশ সনদ, জন্ম নিবন্ধন সনদ, মৃত্যু সনদ হইতে আদায়কৃত অর্থ পরিষদের সভায় উপস্থাপন না করে সমুদয় অর্থ আত্মসাৎ করে। সম্প্রতি প্রতি ওয়ার্ডে মসজিদের জন্য টিআর বরাদ্ধকৃত ৮ টন গম ও চাউলের টাকা উন্নয়নমূলক কাজে ব্যায় না করে আত্মসাৎ করে। এসবের প্রতিবাদ জানিয়ে ইউপি সদস্য সলিম উদ্দিন, কামরুজ্জামান, হাসনা বানু মুক্তা, সঞ্জয় কুমার মজুমদার, বলরাম গোপ, আলী আশ্রাফ, মো: শহীদ উল্লাহ ভূঞা, মো: মোমিনুল হক, আলী আশ্রাফ, বকুল ও কামাল হোসেন দূর্নীতিবাজ ইউপি চেয়ারম্যান আবুল আলম আজমীরের অপসারণ দাবী করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ জানান। বিষয়টি অবগত করতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সচিব, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার, দূর্নীতি দমন কমিশনের সচিব, দূর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক ও ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগের অনুলিপি প্রদান করেন।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আবুল আলম আজমীর তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, অভিযোগগুলো তদন্ত হলে শতভাগ মিথ্যা প্রমানিত হবে বলে তিনি দাবী করেন।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।