রাজশাহীতে পৃথক ঘটনায় বৃদ্ধসহ দু’জনকে কুপিয়ে হত্যা

রাজশাহীতে পৃথক ঘটনায় এক বৃদ্ধসহ দু’জনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাজশাহী নগরীর রাজপাড়ার ঠাকুরমারা লিলি সিনেমা হল এলাকা এবং বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের বাজেকলা গ্রামে পৃথক এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন নগরীর হানিফ শেখ (৬০) ও বাগমারার আবদুল খালেক (৪২)। এ ঘটনায় আহত হয়েছেন নিহত হানিফের স্ত্রী জোহরা বেগম (৫৫) ও মেয়ে রিনা বেগম (৩৫)। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম রেজাউল করিম জানান, পূর্বশত্রুতার জের ধরে শুক্রবার রাত ১১টার দিকে দিকে ঠাকুরমারা এলাকায় লিলি হলের সামনে হানিফ শেখকে এলোপাতাড়ি চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা।

পরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর চারটার দিকে তার মৃত্যু হয়

ঘটনার সময় হানিফকে উদ্ধারে এগিয়ে গেলে সন্ত্রাসীদের হামলায় হানিফের স্ত্রী জোহরা বেগম ও মেয়ে রিনা বেগম আহত হন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শাখাওয়াত হোসেন শাকিল (৩০) ও হালিম উদ্দিন (৪০) নামের দু’জনকে আটক করেছে পুলিশ। এছাড়া নিহত হানিফের মৃতদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

অন্যদিকে শনিবার সকাল সাড়ে নয়টার দিকে জমিজমা সংক্রান্ত দ্বন্দ্বের জের ধরে রাজশাহীর বাগমারা উপজেলার উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের বাজেকলা গ্রামে বড় ভাইয়ের হাঁসুয়ার আঘাতে ছোট ভাই আবদুল খালেক নিহত হন। নিহত খালেক ওই এলাকার নাসির উদ্দিনের ছেলে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হামিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পরে খবর পেয়ে পুলিশ দুপর সোয়া ১২টার দিকে খালেকের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনার পর থেকে বড়ভাই মোজাফ্ফর পলাতক রয়েছেন। এ ব্যাপরে থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।