লক্ষ্মীপুরে শশুরের হুমকিতে জামাইয়ের আত্মহত্যা

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার দক্ষিন নারায়নপুর ইলিশা বাড়ির নুরুল ইসলামের ছেলে ফরিদ (২৫) তার শশুর খোকন মিয়ার অব্যাহত হুমকির মুখে আজ শনিবার দুপুরে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

জানা যায় গত দুই মাস পূর্বে ফরিদ প্রেমের সূত্র ধরে পাশ্ববর্তী ফরিদগঞ্জ উপজেলার গ্রীদ্দ-কলনদিয়া দরনা গাজী বাড়ির খোকন মিয়ার মেয়ে রুনা আক্তারকে কোর্ট ম্যারেজের মাধ্যমে বিয়ে করে নিজবাড়ীতে নিয়ে আসে। বিষয়টি ফরিদের বাবা মা মেনে নিলেও মেনে নেয়নি রুনার বাবা খোকন মিয়া। বিয়ের পর থেকে শশুর খোকন মিয়া প্রায়ই জামাই ফরিদকে মোবাইলে হুমকি ধমকি দিতে থাকে।

ঘটনার দিন আজ শনিবার দুপুরে খোকন মিয়া জামাই ফরিদের সাথে মোবাইলে উত্তেজিত হয়ে কথা বলার কিছুক্ষন পরেই ফরিদ বাড়ীর সবার অলক্ষে ঘরের আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় ফরিদের লাশ উদ্ধার করে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এম মঞ্জুরুল হক আকন্দ বলেন, লাশ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর মর্গে প্রেরণ করে তদন্ত রিপোর্ট অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।